তৃণমূলের নতুন জেলা সভাপতি অপূর্ব মুখার্জীর সভা জেলা সদরে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, আসানসোলঃ তৃণমূলের নতুন জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায় মঙ্গলবার সাংগঠনিক বৈঠক করলেন আসানসোলে। জেলা সদরে এটাই ছিল তাঁর প্রথম বৈঠক। এদিন তিনি আসানসোলের বিদায়ী কাউন্সিলর এবং ব্লক সভাপতিদের নিয়ে বৈঠক করেন।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, বৈঠকে সভাপতি সবাইকে একজোট হয়ে মাঠে নামার বার্তা দেন। তিনি বলেন, সংগঠন আরও শক্তিশালী করার মাধ্যমে আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের সমস্ত নেতা-কর্মীদের একসাথে প্রচার চালাতে হবে। এবারের বিধানসভা নির্বাচনে দলের যুবদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে বলে মনে করছে তৃণমূল। সেজন্য এদিন জেলা সভাপতি আরও বেশি সংখ্যক তরুণ প্রজন্মকে সংগঠনে যুক্ত করার আহ্বান জানান। তিনি বলেন, যুবসমাজকে যত বেশি সম্ভব সংগঠনের সঙ্গে সম্পৃক্ত করতে হবে। প্রবীণদের সঙ্গে নবীনদের নিয়ে সংগঠনের উন্নয়ন ও প্রসার ঘটাতে হবে। যার যা যোগ্যতা তা ঠিকমতো কাজে লাগাতে হবে।

আরও পড়ুন- অপূর্ব মুখার্জীর সঙ্গে বিশ্বনাথ পাড়িয়ালের দ্বন্দ্ব মিটবে কবে

এদিনের সভায় অপূর্ববাবু কড়া ভাষায় জানিয়ে দেন, দলে থেকে কোনও দলবিরোধী কাজ বরদাস্ত করা হবে না। একে অন্যের বিরুদ্ধে অভিযোগ থাকতেই পারে। তা পারস্পরিক কথাবার্তার মাধ্যমে সংশোধন করে নিতে হবে। প্রকাশ্যে আনা যাবে না কোনওভাবেই। সভায় উপস্থিত ছিলেন দলের রাজ্য সম্পাদক তথা আসানসোল উত্তর ও দক্ষিণ বিধানসভা কেন্দ্রের কো-অর্ডিনেটর ভি শিবদাসন দাশু, যুব তৃণমূলের জেলা সভাপতি রূপেশ যাদব, তৃণমূলের জেলা মুখপাত্র অশোক রুদ্র, জেলা সাধারণ সম্পাদক অভিজিৎ ঘটক, যুব রাজ্য সম্পাদক ববিতা দাস, জেলা মহিলা তৃণমূলের সভাপতি আলপনা ব্যানার্জি, মিনাতি হাজরা প্রমুখ।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: