‘স্বরবাক’ এর দ্বিতীয় বর্ষপূর্তি

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১২ এপ্রিল ২০২১: দুর্গাপুরের ‘স্বরবাক’ এর দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে রবিবার এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্ধ্যায় ডিএসপি টাউনশিপের ফাইন আর্টস প্রেক্ষাগৃহে আয়োজিত ওই অনুষ্ঠানে দর্শক-শ্রোতাদের উপস্থিতি ছিল দেখার মতো। স্বরবাক মূলত একটি বাচিক শিল্প চর্চাকেন্দ্র। অনুষ্ঠানে তাই সিংহভাগ জুড়ে ছিল বাচিক শিল্পীদের একক, দ্বৈত ও সম্মেলক পরিবেশনা।

দুর্গাপুর রম্যবীণার শিল্পীদের সমবেত সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। কথা ও কাহিনীর আবৃত্তি কোলাজ, দুর্গাপুর নাটুকে ও প্রগতির শ্রুতি নাটক ও আবৃত্তি, আমন্ত্রিত শিল্পী ঋতুকণা ভৌমিক এবং বানী চট্টোপাধ্যায় পরিবেশিত একক সঙ্গীত, স্বরবাকের অদ্রিজা, শ্রাবন্তী ও অনুশ্রীর আবৃত্তি পরিবেশনা মন কাড়ে দর্শকদের।

অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন সংস্থার পরিচালক বিপ্লব মুখোপাধ্যায়। এদিনের অনুষ্ঠানে বিশিষ্ট জনদের বিশেষ সম্মান জানানো হয়। ডাঃ রুনু মুখোপাধ্যায়, সঙ্গীত শিল্পী বুদ্ধদেব সেনগুপ্ত, শব্দ সঞ্চালক প্রভাত কুসুম জানাকে স্বরবাক সম্মাননা প্রদান করা হয়।  এছাড়া সংবর্ধনা দেওয়া হয় উপস্থিত সব সংস্থা ও শিল্পীকে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন- 9434312482

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: