Breaking News… দুর্গাপুরে টিকা নিয়ে অসুস্থ তিন, চিকিৎসা চলছে মহকুমা হাসপাতালে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ করোনার টিকা নিয়ে অসুস্থ হয়ে পড়লেন তিনজন। দুর্গাপুরের সিটি সেন্টারের সৃজনীতে যে শিবিরের আয়োজন করা হয়েছে সেখানেই বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। এর ফলে বন্ধ হয়ে যায় শিবির। তখন পর্যন্ত ৩১ জন টিকা নিয়েছিলেন।

দেখুন ভিডিও

প্রথম থেকেই সৃজনীতে শিবির হচ্ছে। এখন পর্যন্ত অনেকেই টিকা নিয়েছেন। কোনও সমস্যা হয়নি কারওর। পশ্চিম বর্ধমান জেলা থেকেই কারওর সমস্যার কথা শোনা যায়নি। কিন্তু এদিন দুর্গাপুরে একসঙ্গে তিনজন অসুস্থ হয়ে পড়ায় আতঙ্ক ছড়ায়। এদিন টিকা নেওয়ার পরে পূর্ণিমা হাঁসদা, দীপা গড়াই এবং মল্লিকা দাস অসুস্থ হয়ে পড়েন। মল্লিকা দাসের ছেলে গদাধর অভিযোগ করেন, তাঁর মায়ের সুগার, প্রেসার আছে। তা সত্বেও কোনও পরীক্ষা না করে টিকা দেওয়া হয়েছে।

মেয়র পারিষদ (স্বাস্থ্য) রাখি তিওয়ারি জানিয়েছেন, তিনজনকেই মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুরসভা, স্বাস্থ্য দফতর ও মহকুমা প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে। তিনি বলেন, “আগের তিনদিন কোনও সমস্যা হয়নি। এদিন তিনজন অসুস্থ হওয়ার পরে আপাতত শিবির বন্ধ করে দেওয়া হয়।”

আরও পড়ুন- করোনা ভ্যাকসিন নিয়ে সংশয় কাটাতে আইএমএ প্রচারে নামছে

জেলা উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক কেকা মুখার্জী জানিয়েছেন, তিনজনেই ভালো আছেন। এমন হতেই পারে। এটা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। প্যানিক থেকে হয়েছে। সবাই স্বেচ্ছায় টিকা নিচ্ছেন। যাঁরা নিচ্ছেন না তাঁরা পরে ঠিক নেবেন।

 

 

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: