দুর্গাপুর কয়্যারের তৃতীয় প্রতিষ্ঠা দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুরঃ রুমা গুহঠাকুরতার ইয়ুথ কয়্যার থেকে অনুপ্রাণিত হয়ে দুর্গাপুরের সিটি সেন্টারে মহিলাদের নিয়ে গড়ে উঠেছে দুর্গাপুর কয়্যার। বুধবার দুর্গাপুর কয়্যারের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হল।

লকডাউন ও অতিমারির কারণে দীর্ঘ নয় মাস পর দুর্গাপুর কয়্যারের নিয়মিত কর্মসূচি শুরু হলো এদিন থেকে। তৃতীয় প্রতিষ্ঠা দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পরিবেশিত হয় একটি ভিডিও “ফিরে দেখা”। সঙ্গীত পরিবেশন করেন তনুশ্রী মুখার্জী, সুরেখা দাস, সুস্মিতা রায়, রুমা দাস, সুদীপা বিশ্বাস ও শ্রেয়া সেনগুপ্ত। আবৃত্তি পরিবেশন করেন সৃততিতা পাল মন্ডল।

সংস্থার সহ সভাপতি সঞ্জু ব্যানার্জী ২০১৯-২০২০ সালের মেম্বার অফ দ্য ইয়ার হিসেবে রুমা দাসের নাম ঘোষণা করেন। সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি পরিমল দাস তাঁর হাতে প্রশস্তিকা তুলে দেন। সংস্থার সম্পাদিকা রুমা দাস তাঁর বক্তব্যে সংস্থাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবাইকে আরও যত্নবান হওয়ার আবেদন জানান। অনুষ্ঠান শেষ হয় সমবেত সঙ্গীত দিয়ে।

 

https://durgapur24x7.com/bhajan-by-durgapur-choir-on-birthday-of-mahatma-gandhi/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: