পাণ্ডবেশ্বরে তৃণমূলে ভাঙন, দল ছাড়লেন চার পঞ্চায়েত সদস্য

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, পাণ্ডবেশ্বর, ১৯ মার্চ ২০২১ঃ পাণ্ডবেশ্বরে তৃণমূলে ভাঙন। দল ছাড়লেন কেন্দা পঞ্চায়েতের চার পঞ্চায়েত সদস্য বিশ্বরূপ মুখোপাধ্যায়, গণেশ প্রসাদ, প্রহ্লাদকুমার সাউ এবং হারাধন গড়াই। শুক্রবার তাঁরা সাংবাদিক সম্মেলন ডেকে জানিয়ে দিয়েছেন, বিজেপি থেকে ডাক পেলে বা জিতেন্দ্র তিওয়ারির কাছ থেকে ডাক পেলে তাঁরা বিজেপিতে যোগ দিতে পারেন। তাঁদের দাবি, পাণ্ডবেশ্বরের তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তীকে তাঁদের পছন্দ নয়।

পাণ্ডবেশ্বরের বিদায়ী তৃণমূল বিধায়ক জিতেন্দ্র সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁকেই সেখানে প্রার্থী করেছে বিজেপি। তা নিয়ে বিজেপি কর্মীদের একাংশ চরম ক্ষুব্ধ। রাস্তা অবরোধও করেছেন তাঁরা। অন্যদিকে তৃণমূল প্রার্থী করেছে তৃণমূলে থাকার সময় জিতেন্দ্রর বিরোধী গোষ্ঠী বলে পরিচিত ব্লক সভাপতি নরেন্দ্রনাথকে। ৫ মার্চ প্রার্থী ঘোষণা হয়েছে তৃণমূলের। এই প্রথম তাঁর প্রার্থীপদ নিয়ে কোনও অসন্তোষ প্রকাশ্যে এল।

শুক্রবার থেকে পাণ্ডবেশ্বরের বিভিন্ন জায়গায় জিতেন্দ্রর হয়ে দেওয়াল লিখন শুরু করেছেন বিজেপি কর্মীরা। ওই চার পঞ্চায়েত সদস্যকে কি তিনি বিজেপিতে আসার জন্য বলবেন? জিতেন্দ্র তিওয়ারি সংবাদমাধ্যমকে বলেছেন, কেউ বিজেপিতে আসতে চাইলে তাঁকে বিজেপির মন্ডল সভাপতির সঙ্গে কথা বলতে হবে। বিজেপি নেতৃত্ব সিদ্ধান্ত নেবেন যোগদানের বিষয়ে। তাঁর সরাসরি কিছু করার নেই।

https://durgapur24x7.com/agitation-against-diptangshu-choudhuri-still-continnued-in-durgapur/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: