শনিবার পূর্ব বর্ধমানের ৮ টি আসনে ভোট, প্রস্তুতি তুঙ্গে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, বর্ধমান, ১৬ এপ্রিল ২০২১: শনিবার পঞ্চম দফার ভোটগ্রহণ। পূর্ব বর্ধমানের ৮টি বিধানসভা আসনের জন্য ভোটগ্রহণ করা হবে। ভোটদান নির্বিঘ্নে সম্পন্ন করতে মোট ১৫৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকছে। এছাড়াও থাকছে রাজ্য পুলিশের ৫ হাজার ২০০ জন কর্মী ও আধিকারিক।

জেলায় মোট ২৮১০টি বুথে ভোটগ্রহণ করা হবে। ৪৪৪টি মহিলা পরিচালিত বুথ থাকছে। মোট ভোটকর্মীর সংখ্যা ১৩ হাজার ৪৮৮ জন। তার মধ্যে পুরুষ ভোটকর্মী ১১ হাজার ৩৫২ জন ও মহিলা ভোটকর্মী ২ হাজার ১৩৬ জন। প্রতি বুথেই থাকছে কেন্দ্রীয় বাহিনী। এছাড়া রাজ্য পুলিশের একজন করে লাঠিধারী পুলিশও থাকবেন। কুইক রেসপন্স টিম (কিউআরটি) থাকছে ১৫০ টি ।শুক্রবার ৭ টি ডিস্ট্রিবিউশন সেন্টার থেকে ভোট কর্মীদের ইভিএম সহ অনান্য ভোট সমাগ্রী প্রদানের কাজ হয়েছে। কোভিড বিধি মেনে ভোটকর্মীদের মাস্ক পরা ও স্যানিটাইজার ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে।

এদিকে বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের কপিবাগান শিশুশিক্ষা কেন্দ্রের বুথে কমিশনের লাগানো সিসি টিভি ক্যামেরা ভেঙে দেওয়ার অভিযোগ ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। রাতের অন্ধকারে দুষ্কৃতীরা বুথের সিসি ক্যামেরা ভেঙে দেয়। বিজেপির অভিযোগ, ভোটে কারচুপি করতে তৃণমূল এই কাজ করেছে। অন্যদিকে তৃণমূল অভিযোগ উড়িয়ে দিয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন- 9434312482

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: