বিজেপি প্রার্থী হিসাবে জিতেন্দ্র তিওয়ারিকে মানা হবে না, দেওয়াল লিখন পাণ্ডবেশ্বরে, চাঞ্চল্য

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, পাণ্ডবেশ্বরঃ বিজেপিতে যোগ দিয়ে নিজের বিধানসভা এলাকাতেই বিজেপি কর্মীদের ক্ষোভের মুখে পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। তাঁকে বিজেপি প্রার্থী করা হলে প্রয়োজনে স্থানীয় কাউকে নির্দল প্রার্থী হিসাবে দাঁড় করিয়ে তাঁকে সমর্থন করা হবে। এই দাবিতে বৃহস্পতিবার রাত পর্যন্ত দেওয়ার লিখন করা হল পাণ্ডবেশ্বরের বিভিন্ন জায়গায়।

দেখুন ভিডিও

https://youtu.be/Et-GCTAsDqY

বিজেপির একাংশের মতে, তৃণমূল থেকে পাণ্ডবেশ্বরে আর প্রার্থী করা হবে না এমন আঁচ পেয়েই জিতেন্দ্র বিজেপিতে যোগ দিয়েছেন বলে মনে করা হচ্ছে। এর প্রতিবাদে সরব হয়েছেন এলাকার বিজেপি কর্মীদের একাংশ। তাঁদের সাফ দাবি, জিতেন্দ্রকে প্রার্থী করা হলে তাঁরা মানবেন না। নির্দল প্রার্থী দাঁড় করিয়ে তাঁকে জয়ী করার চ্যালেঞ্জ নিয়েছেন তাঁরা।

দুর্গাপুর-ফরিদপুর ব্লকের ঝাঁঝড়া এবং পাণ্ডবেশ্বর ব্লকের বিভিন্ন এলাকায় বিজেপির প্রায় ১২০০ দেওয়াল লিখন চুন দিয়ে মুছে দিয়ে নতুন করে নির্দল প্রাথীর সমর্থনে দেওয়াল লিখন করা হয়। অরিজিৎ চক্রবর্তী নামে এক বিজেপি কর্মী বলেন, ‘‘জিতেন্দ্র তিওয়ারি বিজেপির প্রতিটি কর্মীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করেছেন। ঘর ভেঙেছেন। অনেকে ঘরছাড়া। কোনও ভাবেই তাঁকে আমরা মানতে পারবো না।’’

বিজেপির জেলা সম্পাদক শ্রীদীপ চক্রবর্তী বলেন, ‘‘জিতেন্দ্র তিওয়ারি তৃণমূলে থাকার সময় বিজেপি কর্মীদের উপর নানা অত্যাচার করেছেন। তাই অনেকে এমন ক্ষোভ প্রকাশ করছেন। তবে এখনই ভেঙে পড়ার মতো কিছু হয়নি। বিজেপিতে অন্যদল থেকে অনেকেই যোগ দিচ্ছেন। তবে তাঁরা যে প্রার্থী হবেন এমন নয়। দলের উচ্চ নেতৃত্ব প্রার্থী ঠিক করবেন। ভালো কিছু হবে বলে আশা রাখার আর্জি জানাই।’’ তৃণমূলের ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, ‘‘বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের তৃণমূলে স্বাগত জানাই। আমাদের আপদ বিদেয় হয়েছে। বিজেপির বিপদ বেড়েছে।”

https://durgapur24x7.com/rebel-bjp-workers-expelled-in-budbud-sparks-controversy/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: