দীপ্তাংশুকে সরানোর দাবিতে এখনও অনড় বিজেপির বিক্ষুব্ধরা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২০ মার্চ ২০২১: দুর্গাপুর পূর্বের বিজেপি প্রার্থী দীপ্তাংশু চৌধুরী প্রচার শুরু করে দিয়েছেন। বর্ধমান-দুর্গাপুরের সাংসদ সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া সাংবাদিক সম্মেলনে দাবি করছেন, অসন্তোষ যা ছিল সব মিটে গিয়েছে। কিন্তু বিক্ষুব্ধরা দীপ্তাংশুকে সরানোর দাবিতে অনড়। ফলে পুরোপুরি শান্তিতে নেই দলীয় নেতৃত্ব।

প্রার্থী ঘোষণার পরে বৃহস্পতিবার দুর্গাপুরের ডিএসপি টাউনশিপের বিদ্যাসাগর অ্যাভিনিউয়ের পার্টি অফিসে বিক্ষোভ হয়। তালা ঝুলিয়ে দেওয়া হয়। শুক্রবার সকালেও ফের বিক্ষোভ হয়। তাঁদের পক্ষ থেকে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাছে প্রার্থী বদলের আর্জি জানিয়ে চিঠি পাঠানো হয়। বিক্ষুব্ধদের দাবি, বিজেপির মিডিয়া ইনচার্জ অমিতাভ ব্যানার্জীকে প্রার্থী করা হোক।

দেখুন ভিডিও

শনিবার সাংবাদিক সম্মেলনে সাংসদ আলুওয়ালিয়া জানান, মন্ডল সভাপতিদের সঙ্গে তিনি বৈঠক করেছেন। মন্ডল সভাপতিরা প্রার্থীকে অভিনন্দন জানিয়েছেন। সাংসদ বলেন, ‘‘সবার সঙ্গে কথা হয়েছে। সব মিটে গিয়েছে।’’ তবে বিক্ষোভকারীদের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের জন্য কোনও ব্যবস্থা নেওয়া হবে না। সবাইকে একসঙ্গে নিয়ে কাজ করতে চান বলে জানান তিনি।

তবে অমিতাভবাবু জানান, সাংসদ ঠিক কথা বলছেন না। কিছুই মেটেনি। দীপ্তাংশু চৌধুরীকে সরিয়ে স্বচ্ছ ভাবমূর্তির এবং দুর্গাপুরের ভূমিপুত্র কাউকে প্রার্থী করতে হবে। তিনি বলেন, ‘‘আমাদের দাবি না মেটা পর্যন্ত আমরা থামছি না।’’ সাংসদ যতই অসন্তোষ চাপা দেওয়ার চেষ্টা করুন না কেন, অমিতাভবাবুর এই বক্তব্যের পরে তা কতটা বিশ্বাসযোগ্য তা নিয়ে প্রশ্ন তুলছেন রাজনৈতিক ওয়াকিবহাল মহল।

আরও পড়ুন- কর্মীদের ক্ষোভ উপেক্ষা করে কর্নেল দীপ্তাংশু সদলবলে নেমে পড়লেন প্রচারে

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: