ভোটের পরে আব্বাস সিদ্দিকী তৃণমূলে চলে যাবেন?

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ ভোটের পরে আব্বাস সিদ্দিকী তৃণমূলের সঙ্গে চলে যাবে। মঙ্গলবার দুর্গাপুরে বক্তাদের প্রশিক্ষণ শিবিরে যোগ দিয়ে এমনই দাবি করলেন বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার। তিনি বলেন,  এই যে বামেদের জোট যা কিছু হয়েছে এটা তৃণমূলের নির্দেশে। প্রয়োজনে তৃণমূল যখন চাইবে আব্বাস সিদ্দিকী আবার তৃণমূলের দিকেও চলে যেতে পারে। তাই মানুষের জেনে রাখা উচিত আব্বাস সিদ্দিকী, বামকে ভোট দেওয়া মানে সেই তৃণমূলকেই ভোট দেওয়া।

দেখুন ভিডিও

 

বাম-কংগ্রেস-আব্বাস সিদ্দিকী জোট প্রসঙ্গে বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু ব্যানার্জী বলেন, অশুভ জোট। কোনও আদর্শ নেই। কংগ্রেস আর বাম, মুখে ধর্ম নিরপেক্ষতার কথা বলে। এখন দেখুন কার সঙ্গে হাত মিলিয়েছে। বাংলার মানুষ দেখছে। এই অশুভ শক্তিকে মানুষ পরাজিত করবে। আসলে মানুষ এই সব জোট নিয়ে চিন্তিত নয়। লড়াই তৃণমূল আর বিজেপির। তৃণমূল যাচ্ছে। বিজেপি আসছে।

আরও পড়ুন-দুর্গাপুরের রাজু ঝায়ের হোটেল নিয়ে মুখ্যমন্ত্রী-বিজেপি চাপানউতোর

সুভাষ সরকার জানান, প্রশিক্ষণ শিবিরে বক্তাদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। প্রথমে প্রতিটি শক্তিকেন্দ্রে অর্থাৎ প্রতি ৫-৬ টি বুথ পিছু একটি করে প্রশিক্ষণ শিবির হবে। পরে প্রত্যেক বুথে শিবির হবে। রাজু ব্যানার্জী বলেন, একদিকে তৃণমূলের অপশাসন, অন্যদিকে মোদিজীর উন্নয়ন। নির্বাচন চলে এসেছে। পঞ্চায়েত স্তর পর্যন্ত বক্তারা প্রচার করবেন। আগামী দিনে বিজেপি রাজ্যের উন্নয়নে কি কি করবে সেটাও প্রচার করবেন তাঁরা।  বামেদের ব্রিগেডকো ফ্লপ শো বলে দাবি করে তিনি বলেন, বিজেপির ব্রিগেড ঐতিহাসিক হবে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: