প্রথম বারের মতো অ্যাডভেঞ্চার ট্যুরিজম ফেস্টিভ্যাল ত্রিপুরায়

pix of mamc modern addআমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, পার্থ বিশ্বাস, আগরতলাঃ ত্রিপুরার আগরতলায় শনিবার থেকে শুরু হল অ্যাডভেঞ্চার ট্যুরিজম ফেস্টিভ্যাল। ত্রিপুরায় প্রথম বারের মতো অ্যাডভেঞ্চার ট্যুরিজম ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে বলে সরকারি সূত্রে জানা গিয়েছে।

এদিন আগরতলার উজ্জয়ন্ত প্যালেস জলাশয় এবং স্বামী বিবেকানন্দ স্টেডিয়ামে অ্যাডভেঞ্চার ট্যুরিজম ফেস্টিভ্যালের উদ্বোধন করেন রাজ্যের পর্যটন মন্ত্রী প্রণজিৎ সিংহ রায়। উপস্থিত ছিলেন রাজ্যের পর্যটন দফতরের সচিব কিরণ গীত্তি। পাঁচদিন চলবে এই ফেস্টিভ্যাল। ত্রিপুরা ট্যুরিজম ডেভলপমেন্ট কর্পোরেশন এই ফেস্টিভ্যালের উদ্যোক্তা।

উদ্বোধনী অনুষ্ঠানের শেষে মন্ত্রী ও সচিব হট এয়ার বেলুনে ফ্লাইং করেন। মন্ত্রী বলেন, এখন থেকে আর আমাদের হট এয়ার বেলুনে ফ্লাইং উপভোগ করার জন্য বাইরের রাজ্যে যেতে হবে না। উত্তর-পূর্ব ভারতের ছোট্ট রাজ্য ত্রিপুরাতেও এখন থেকে মানুষজন হট এয়ার ফ্লাইং উপভোগের সুযোগ পাবেন। ত্রিপুরায় বেড়াতে আসা বাইরের মানুষজনও ফ্লাইং করতে পারবেন। এছাড়াও রক ক্লাইম্বিং, স্কি, বোটিং সহ নানা ব্যবস্থা থাকছে। এর ফলে ত্রিপুরার পর্যটন আরও প্রসার লাভ করবে।

https://durgapur24x7.com/school-should-reopen-in-west-bengal-immediately-like-tripura/

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: