‘দামে কম, মানে ভালো’, কাকলি ফার্নিচার এখন ভাইরাল

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৯ মে ২০২১: করোনার প্রকোপে যখন সবাই আতঙ্কে ভুগছেন সেই সময় বাংলাদেশের একটি বিজ্ঞাপন মিম হয়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি মিমে দেখা যাচ্ছে, মিস্টার বিন তাঁর বিছানার উপরে বসে বসে লাফাচ্ছেন। আর একটি মিমে দেখা যাচ্ছে, সিআইডি ধারাবাহিকের তদন্তকারী অফিসার দয়া, দরজা ভাঙায় যাঁর বেশ নামডাক, তিনিও পড়ে গিয়েছেন দুশ্চিন্তায়। দরজা কিছুতেই ভাঙা যাচ্ছে না! কেউ আবার মিম বানিয়েছেন, ফুলশয্যার খাট হতে হবে কাকলি ফার্নিচারের, না হলে কিন্তু…!

বাংলাদেশের গাজিপুরের ফার্নিচার সংস্থা কাকলি ফার্ণিচারের একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় এভাবেই গত দু’দিনে ভাইরাল হয়ে গিয়েছে। সবাই বলছেন ‘কাকলি’ ভাইরাস। সৃজিত মুখোপাধ্যায়ের ‘গুমনামী’ ছবির দুটি দৃশ্য নিয়েও কাকলি ভাইরাসের মিম বানানো হয়েছে। একটিতে অনির্বাণ ভট্টাচার্য অনুরোধ (!) করছেন, সবাই কাকলি ফার্নিচারের আসবাব ব্যবহার করুন। আর একটিতে তিনি স্বীকার করেছেন (!), এই আসবাব ছাড়া তিনিও চলতে পারবেন না! তবে আফসোস, তাঁর ঘরে এই আসবাব নেই।

বিয়ের বাসর থেকে ফুলশয্যা, এমনকি শবদেহ বহনের জন্যও ‘কাকলি ফার্নিচার’ এর খাটের বিকল্প নেই বলেও মিম বানিয়েছেন কেউ কেউ। সমব্যাথী প্রকল্পে রাজ্য সরকার সৎকারের জন্য ২ হাজার টাকা করে দিয়ে থাকে। সে প্রসঙ্গ তুলে কেউ বলছেন, ওই টাকায় কাকলি ফার্নিচারের খাট হবে তো! এমন নানা নতুন নুতন মিম তৈরি হয়েই চলেছে। এর শেষ কোথায় কে জানে!

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: