মাঝরাতে মদের দোকানে ঢুকে ভরপেট মদ খেয়ে পাঁচ লক্ষ টাকার মদ ও নগদ নিয়ে পালালো দুষ্কৃতীরা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, আসানসোলঃ মঙ্গলবার রাতে আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত এসবি গড়াই রোডের সাঁথি নারায়ণ গড়াই ভবনের সামনে একটি অফ শপ থেকে দুষ্কৃতীরা আনুমানিক ৪ লক্ষ টাকা মূল্যের মদ এবং নগদ প্রায় ১ লক্ষ ৩০ হাজার টাকা নিয়ে চম্পট দেয়।

স্থানীয় বাসিন্দারা বুধবার সকালে দোকানের মালিক ভি কে ধলকে খবর দেন। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে যায়। মদের দোকানে থাকা সিসি ক্যামেরা সহ হার্ড ডিস্কটিও চুরি করে নিয়ে যায় দুষ্কৃতীরা। তবে দোকানের পাশে থাকা একটি বেসরকারি ব্যাঙ্কের শাখা এবং এটিএমে সিসি ক্যামেরা বসানো আছে। পুলিশ সেই সিসি ক্যামেরা থেকে ফুটেজ পরীক্ষা করে দেখছে। ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের সনাক্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।

দোকানের মালিক ভি কে ধল জানান, সিসি ক্যামেরা থেকে দেখা যাচ্ছে, মঙ্গলবার গভীর রাতে দুষ্কৃতীরা দোকানের পিছন দিক দিয়ে ঢোকে। প্রায় আড়াই ঘন্টা ধরে তারা দোকানে বসে মদ খায়। এরপর তারা দোকানের ক্যাশবাক্স থেকে প্রায় ১ লাখ ৩০ হাজার টাকা নগদ নেয়। দোকান থেকে মদের কার্টন বয়ে নিয়ে গিয়ে উল্টোদিকের পোস্ট অফিসের বারান্দায় রাখে। এরপর মদ নিয়ে চম্পট দেয়। এই ঘটনায় এবাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

https://durgapur24x7.com/robbery-in-garments-shop-in-durgapur/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: