ফের কি গেট ভেঙেছে? দেখুন ভিডিও

ঘর পোড়া গরু সিঁদুরে মেঘ দেখলে ডরায়! দুর্গাপুরবাসীর অবস্থা এখন অনেকটা তেমনই।

প্রায় একসপ্তাহ পরে শনিবার ৭ নভেম্বর জল পেয়েছেন। তার মাঝেই খবর ছড়িয়ে পড়তে শুরু করে ৩০ নম্বর গেট বেঁকে জল বেরোতে শুরু করেছে। ফের তাহলে ব্যারাজ ফাঁকা করে সেই গেট মেরামতি হবে। আবার জল থাকবে না, কতদিন কে জানে!

সকাল থেকেই ভাইরাল হতে থাকে এই খবর। সবাই খোঁজখবর শুরু করে দেন। কিন্তু কোন খবর যে সঠিক আর কোনটি যে গুজব তা নিশ্চিত হতে পারেননি অনেকেই।

দেখুন বিভিন্ন গেটের ভিডিও। পরিস্থিতি দেখুন নিজের চোখেই…

সেচ দফতরে খোঁজ নিয়ে জানা গিয়েছে, ব্যারাজের কিছু গেট সামান্য তুলে রাখা হয় ব্যারাজের অতিরিক্ত জল বের করে দেওয়ার জন্য। সেভাবেই ২০ ও ২১ নম্বর গেট দিয়ে জল বেরোচ্ছে। ৩০ নম্বর গেট তোলা হয়নি। তবে গেটের দু-পাশের রবারের চাদর ক্ষয়ে যাওয়ায় জল বেরোচ্ছে। মেরামতি হওয়া ৩১ নম্বর গেটের পাশ দিয়েও সামান্য জল বেরোচ্ছে।

এসব নিয়ে উদ্বিগ্ন হওয়ার মতো কিছু নেই বলেই আপাতত জানিয়েছে সেচ দফতর। দফতরের আধিকারিকেরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখছেন।  প্রয়োজনীয় যন্ত্রপাতিও নিয়ে যাওয়া হয়েছে। দরকার হলে ব্যবস্থা নেওয়া হবে।

ছবি, ভিডিও-সৌজন্যে সুবীর পোদ্দার।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: