জমির পাট্টা দেওয়ার নাম করে টাকা তোলার অভিযোগ, বিজেপির বিক্ষোভ থানায়

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ বিধানসভা ভোট যত এগিয়ে আসছে তত নানা ইস্যুতে দুর্গাপুরে বিজেপি-তৃণমূলের টক্করও বাড়ছে। মতুয়াদের জমির পাট্টা দেওয়ার নাম করে এবার বিজেপির তরফে শাসক দলের নেতাদের বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ তোলা হয়েছে। রবিবার এনটিপিএস থানা ঘেরাও করে বিজেপির এনটিএস মন্ডল।

মন্ডল সভাপতি তরুণ দাসের নেতৃত্বে এদিন ২৩ নম্বর ওয়ার্ডের বিজেপি কর্মীরা থানায় বিক্ষোভ দেখান। স্মারকলিপি দেওয়া হয় থানায়। উপস্থিত ছিলেন জেলা সম্পাদক প্রদীপ মন্ডল, সীমা শর্মা, জেলা যুব মোর্চা নেতা বুদ্ধদেব মন্ডল, এনটিএস মন্ডলেরা নেতা সুরঞ্জন প্রামানিক, প্রবীর রায়, সমীর গড়াই , শোভন কেশ, জয়দেব দাস, পার্থ মুখার্জী, বাপ্পা সেন, বৈশালী চৌধুরী প্রমুখ।

তরুণবাবু বলেন, “পাট্টা দেবার নাম গরিবের মানুষের কাছ থেকে টাকা লুট করা বন্ধ করতেই হবে। এই অন্যায় মেনে নেওয়া হবে না। তৃণমূলের নেতারা আমিন নিয়ে গিয়ে ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে জায়গা মাপার নাম করে সাতশো টাকা করে নিচ্ছেন। প্রতিবাদ করায় ২৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণপল্লি এলাকায় বিজেপি বুথ সভাপতি সুজিত মন্ডলের উপরে আক্রমণ হয়েছে।” তৃণমূল অভিযোগ উড়িয়ে দিয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে।

https://durgapur24x7.com/deputation-and-agitation-for-demand-of-lease-of-land/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: