‘কর্নেল দীপ্তাংশু চৌধুরীকে প্রার্থী হিসাবে মানব না’, প্রকাশ্যেই বিক্ষোভ বিজেপি কর্মীদের

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৮ মার্চ ২০২১: অশান্তি এড়ানো গেল না! দুর্গাপুর পূর্বে যাতে গোষ্ঠীদ্বন্দ্ব চাপা দেওয়া যায় সেজন্য বিজেপি প্রার্থী করেছে তৃণমূল ছেড়ে সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া কর্নেল দীপ্তাংশু চৌধুরীকে। কিন্তু তাঁর বিরুদ্ধেই স্লোগান তুলে দুর্গাপুরে বিজেপির পার্টি অফিসে তালা ঝুলিয়ে দিলেন ক্ষুব্ধ কর্মীরা। দলবদলু প্রার্থী মানা হবে না, হবে না দেওয়াল লিখন, এমন হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা। এই ঘটনায় রীতিমতো বিব্রত দলীয় নেতৃত্ব।

দেখুন ভিডিও

দুর্গাপুর পশ্চিমের প্রার্থী লক্ষ্মণ ঘোড়ুই দীর্ঘদিন ধরে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন জেলায়। স্বাভাবিক ভাবেই তাঁকে প্রার্থী করায় সন্তুষ্ট বিজেপি কর্মী সমর্থকরা। কিন্তু গোল বেধেছে দুর্গাপুর পূর্ব কেন্দ্র নিয়ে। সেখানে প্রার্থী করা হয়েছে কর্নেল দীপ্তাংশু চৌধুরীকে। তাঁকে প্রার্থী হিসাবে মানা হবে না জানিয়ে, প্রার্থী তালিকা প্রকাশের পরে ডিএসপি টাউনশিপের পার্টি অফিসে ব্যাপক বিক্ষোভ শুরু করে দেন একদল বিজেপি কর্মী সমর্থক। সন্ধ্যেবেলায় পার্টি অফিসে তালাও ঝুলিয়ে দেওয়া হয়।

বিক্ষোভকারীদের দাবি, কর্নেল আগে বিজেপিতে ছিলেন। আসানসোলে লোকসভা নির্বাচনে একবার বিজেপির প্রার্থী হয়ে পরাজিত হন। পরে তিনি দল বদলে তৃণমূলে যোগ দেন। পশ্চিম বর্ধমান জেলায় তৃণমূলের পর্যবেক্ষক ছিলেন কিছুদিন আগে পর্যন্ত। ডিসেম্বরে তিনি ফের যোগ দেন বিজেপিতে। তাঁকেই দুর্গাপুর পূর্ব কেন্দ্রের প্রার্থী করেছে দল। বিক্ষোভকারীদের বক্তব্য, দলবদলু ও দূর্নীতিপরায়ণ কাউকে প্রার্থী হিসাবে মানব না আমরা। দুর্গাপুরের ভূমিপূত্র এবং স্বচ্ছ ভাবমূর্তির কাউকে প্রার্থী করতে হবে। তাঁরা অমিতাভ বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করার দাবি জানিয়েছেন।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: