আসানসোলে রাজ্য সরকারের বিরুদ্ধে সোচ্চার অগ্নিমিত্রা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, আসানসোলঃ বৃহস্পতিবার আসানসোল দক্ষিণ বিধানসভার নিউটাউন এর ৮ নম্বর বস্তিতে একটি সভা থেকে রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল রাজ্য সরকারকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন। তিনি বলেন, রাজ্যে স্বাস্থ্য ব্যবস্থা তলানিতে এসে পৌঁছেছে। স্বাস্থ্যসাথী আসলে বিধানসভা ভোটের আগে ভাঁওতা। রাজ্যে মোট স্বাস্থ্যের যা বাজেট, স্বাস্থ্যসাথীর বাজেট তাকে ছাপিয়ে যাবে।

এদিন তিনি সভা থেকে রাজ্যের মহিলা নিরাপত্তার অভাব নিয়ে সরব হন। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা। অথচ রাজ্যে মহিলাদের কোনও নিরাপত্তা নেই। মহিলাদের কোনও সুরক্ষা নেই রাজ্যে। ধর্ষণের অভিযোগ নেওয়া হয় না থানায়।

এদিন তিনি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নন্দীগ্রামে দাঁড়ানোর প্রসঙ্গ তুলে অগ্নিমিত্রা বলেন, মুখ্যমন্ত্রী আসলে ভয় পেয়েছেন। তাই তিনি ভবানীপুর ছেড়ে নন্দীগ্রামে দাঁড়াবার কথা বলছেন। তবে তিনি যেখানেই দাঁড়াবেন সেখানেই হারবেন। তৃণমূল নেতারা পাল্টা বলছেন, দলনেত্রী সবসময় লিডিং ফ্রম দ্য ফ্রন্ট ভূমিকা পালন করেন। বিধানসভা ভোটের ফলের পরে বিজেপি সেটা বুঝবে।

https://durgapur24x7.com/inner-conflict-of-bjp-in-asansol-in-presence-of-babul-supriya-and-arvind-menon/

 

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: