Akshay Kumar Net Worth : একদিন ধাক্কা দিয়ে বের করে দিয়েছিল গার্ড, আজ সেই সম্পত্তিরই মালিক অক্ষয় কুমার

Akshay Kumar Net Worth : স্টারডম দেখার আগে বলিউডের প্রতিটি বড় তারকার জীবন অতিবাহিত হয়েছে কঠিন সংগ্রামের মধ্য দিয়ে। সে অমিতাভ বচ্চন হোন বা কিং খান শাহরুখ! লড়াই করেই তাঁরা আজকের অবস্থায় পৌঁছেছেন। ঠিক একই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন খিলাড়ি অক্ষয় কুমার।

বলা হয়ে থাকে, অক্ষয় কুমারের মোট সম্পত্তির পরিমাণ (Akshay Kumar Net Worth) আনুমানিক আড়াই হাজার কোটি টাকার বেশি। ফিল্ম তাঁর আয়ের প্রাথমিক উৎস। এছাড়াও তাঁর উপার্জনের একটা অংশ আসে ব্যবসা ও ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট থেকে। সেই অক্ষয়কুমার এখন জুহুর যে বাংলোতে থাকেন, ২৪ বছর আগে একদিন সেই বাংলো থেকেই ধাক্কা দিয়ে তাঁকে বের করে দিয়েছিল সিকিউরিটি গার্ড!

একটি পুরানো ভিডিও রেডডিটে ভাইরাল হচ্ছে যেখানে খিলাড়ি অক্ষয় কুমার সেই দিনগুলির কথা মনে রেখেছেন যখন তাঁকে জুহু বাংলো থেকে সিকিউরিটি গার্ড তাড়া করে বের করে দিয়েছিল, আজ যার মালিক তিনি নিজেই! বিখ্যাত ফ্যাশন ফটোগ্রাফার জয়েশ শেঠের সহকারী হিসাবে কাজ শুরু করেছিলেন অক্ষয়। তিনি কয়েক মাসের বেতন জয়েশের কাছে নেননি। বিনিময়ে একদিন তাঁর ফটোশ্যুট করে দেওয়ার অনুরোধ করেছিলেন।

সেদিন অক্ষয়কুমার জয়েশ শেঠের সঙ্গে ফটোশ্যুট করছিলেন। তাঁদের দরকার ছিল ব্যাকড্রপ হিসাবে একটি পুরনো বাংলো। জুহু বিচে তেমন বাংলোর সামনে দিয়ে তাঁরা একদিন ফটোশ্যুট শুরু করেন। ৩-৪টি ছবি ক্লিক করার পরেই সেখানকার সিকিউরিটি গার্ড দৌড়ে আসেন। অক্ষয়কে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়। সেখানে আর যেন তাঁরা না আসেন, সেই হুঁশিয়ারিও দেওয়া হয়। অক্ষয়কুমার বিফল মনোরথে ফিরে আসেন সেখান থেকে।

জীবনে প্রতিষ্ঠিত হয়ে সেই বাংলোটিই পরে কিনে নেন অক্ষয় কুমার। জরাজীর্ণ বাংলোর জায়গায় নতুন ঝকঝকে বাংলো গড়ে ওঠে। সেই বাংলোতেই এখন সপরিবারে থাকেন অক্ষয় কুমার। যদিও কোনও নির্দিষ্ট পরিকল্পনার কথা ভেবে বাংলোটি তিনি কেনেননি বলে জানান। তিনি বলেন, ‘‘এটা পরিকল্পিত ছিল না। জরাজীর্ণ বাংলোর জায়গায় একটি বিল্ডিং তৈরি করা হয়েছে এবং আমি একই বিল্ডিংয়ে থাকি। আমার বর্তমান বাড়ি, যেখানে আমি এখন বসে আছি, একই জায়গায়।’’

Akshay Kumar Movies : ১৯৮৭ সালে মহেশ ভাট পরিচালিত আজ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। তাঁর জনপ্রিয় সিনেমাগুলি হল খিলাড়ি (1992), ম্যায় খিলাড়ি তুমি আনারি (1994) মোহরা (1994), দিল্লাগি (1994), ধড়কান, হেরা ফেরি (2000), আজনবী (2001), গরম মসলা (2005), বেবি (2007), সিং ইজ কিং (2008), ওএমজি: ওহ মাই গড! (2012), এয়ারলিফট (2016), টয়লেট: এক প্রেম কথা (2017), গুড নিউজ (2019), লক্ষ্মী (2020), রামসেতু (২০২২) প্রভৃতি।

Akshay Kumar New Movie : মুক্তির অপেক্ষায় রয়েছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। এছাড়াও তালিকায় রয়েছে ওয়েলকাম টু দ্য জঙ্গল, সিংঘম এগেইন, হেরা ফেরি 3, ওয়েলকাম ৩, হাউসফুল ৫ সহ আরও বহু ছবি।

Read More: আরমান ও রুহীর নতুন জোড়ি

Leave a Comment

error: Content is protected !!