এলাকাবাসীকে বঞ্চিত করে বহিরাগতদের ভ্যাকসিন দেওয়ার অভিযোগে বিক্ষোভ কুলডিহা উপস্বাস্থ্য কেন্দ্রে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৮ মে ২০২১: স্বাস্থ্যকর্মী, আশাকর্মী, অঙ্গনওয়াড়ি কর্মীরা বহিরাগত আত্মীয়-স্বজনদের নিয়ে এসে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করেছেন। বঞ্চিত হচ্ছেন এলাকাবাসী। এই অভিযোগে শুক্রবার সকালে কুলডিহা উপস্বাস্থ্য কেন্দ্রে বিক্ষোভ দেখান এলাকাবাসীর। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে আসে পুলিশ।

স্বাস্থ্যকর্মী, আশা কর্মী এবং অঙ্গনওয়াড়ি কর্মীদের পরিবারের লোকজনের রাজ্যজুড়ে ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে। কিন্তু কাঁকসার কুলডিহা উপস্বাস্থ্য কেন্দ্রে শুক্রবার সকাল থেকে স্বাস্থ্যকর্মী, অঙ্গনওয়াড়ি কর্মী এবং আশা কর্মীরা পরিবারের লোকজন ছাড়াও বাইরে থেকে আত্মীয়-স্বজনদের নিয়ে এসে ভ্যাকসিন দিচ্ছেন বলে অভিযোগ তোলেন এলাকাবাসী। তাঁদের দাবি, আসানসোল, জামুড়িয়া, দুর্গাপুর সহ বিভিন্ন জায়গা থেকে লোকজনরা এসে ভ্যাকসিন নিচ্ছেন অথচ স্থানীয় বাসিন্দারা ভ্যাকসিন পাচ্ছেন না।

পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে আসা দায়িত্বপ্রাপ্ত আধিকারিক সুপ্রিয়া মন্ডল অবশ্য অভিযোগ মানতে চাননি। তিনি জানান, ভিত্তিহীন অভিযোগ করলে হবে না। তাঁদের কাছে আগে থেকে তৈরি করা তালিকা রয়েছে। সেই তালিকা ধরেই ভ্যাকসিন দেওয়া হচ্ছে। এলাকাবাসীর অভিযোগ থাকলে তা কাঁকসা ব্লক স্বাস্থ্য আধিকারিককে জানানোর পরামর্শ দেন তিনি।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: