সঠিক দিশা সৌন্দর্যের বিশ্বমঞ্চে পৌঁছে দিল দুর্গাপুরের অনিন্দিতাকে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুরঃ  ‘মিস ওশন ওয়ার্ল্ড’ আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে চলেছেন দুর্গাপুরের তরুণী অনিন্দিতা চন্দ্র। সঠিক দিশা আর প্রস্তুতির জেরেই অনিন্দিতা দেশের বাকি রাজ্যের প্রতিনিধিদের পিছনে ফেলে চূড়ান্ত পর্বে জায়গা করে নিয়েছেন।

সামুদ্রিক পরিবেশ ও সামুদ্রিক বাস্তুতন্ত্র রক্ষার বার্তা দিতে প্রতি বছর আয়োজিত হয় ‘মিস ওশন ওয়ার্ল্ড’। ১ ডিসেম্বর থেকে ভার্চুয়ালি চূড়ান্ত পর্বের প্রতিযোগিতা শুরু হয়েছে। মোট ৪৫ টি দেশের তরুণীরা ওই প্রতিযোগিতায় যোগ দিয়েছেন। গ্রান্ড ফিনালে ৩০ ডিসেম্বর।

pix of anindita chandra

অনিন্দিতা চন্দ্র

দেখুন ভিডিও

বিশ্বমঞ্চে সেরার শিরোপা অর্জন করতে চূড়ান্ত প্রস্তুতি চলছে অনিন্দিতার। ডিএসপি টাউনশিপে বি-জোন এর ভারতী রোডের বাসিন্দা অনিন্দিতা। তাঁর বাবা জয়দেব চন্দ্র ডিএসপির কর্মী। মা জয়শ্রীদেবী যোগ প্রশিক্ষক। ছোট থেকেই খেলাধুলো, নাচে পারদর্শী অনিন্দিতা।

২০১৫ সালে অনিন্দিতা সিটি সেন্টারের শৈলীতে ভাস্কর রাউথের তত্বাবধানে ওয়েস্টার্ন ড্যান্স এবং ভারতনাট্যম নাচের প্রশিক্ষণ নিতে শুরু করেন। তবে ফ্যাশন মডেলিংয়ের দিকে বরাবর ঝোঁক ছিল। শৈলীর বিভিন্ন র‌্যাম্প ওয়াক ট্রেনিং ওয়ার্কশপে নিয়মিত অংশ নিয়েছেন তিনি। ফ্যাশন শো তে ক্যাট ওয়াকে তাক লাগিয়েছেন দর্শকদের। তাছাড়া শৈলীর হয়ে বিভিন্ন নৃত্য প্রতিযোগিতায় সাফল্য পেয়েছেন অনিন্দিতা।

২০১৭ সালে দুর্গাপুরে আয়োজিত ‘মিস সাউথ বেঙ্গল’ সৌন্দর্য প্রতিযোগিতায় যোগ দিয়ে সাফল্য পান অনিন্দিতা। ২০১৯ সালে পুনের একটি মডেলিং প্রতিষ্ঠানে প্রশিক্ষণ নেন তিনি। গ্রুমিং করেন নিজেকে। এরপরেই তিনি মিস ওশন ওয়ার্ল্ড প্রতিযোগিতার অডিশনে অংশ নেন। দেশের বাকি প্রতিযোগীদের পিছনে ফেলে চূড়ান্ত পর্বে নিজের জায়গা করে নেন অনিন্দিতা।

মেয়ের সাফল্যে গর্বিত বাবা-মা। তাঁরা বলেন, “আমরা চাই, মেয়ে চূড়ান্ত পর্বে সফল হয়ে দেশের নাম উজ্জ্বল করুক।” বেঙ্গালুরুতে অ্যানাস্থেটিক টেকনোলজির বিএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী অনিন্দিতা বলেন, “বিশ্বমঞ্চে সফল হতে রাতদিন এক করে প্রস্তুতি নিচ্ছি। ভবিষ্যতে নিজেকে একজন সুপার মডেল হিসেবে দেখতে চাই। আর চাই সমাজ সেবার কাজে নিজেকে যুক্ত করতে।”

 

https://durgapur24x7.com/durgapur-boy-represents-india-in-bricks-youth-summit-in-russia/

 

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: