Big Breaking…মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উপরে হামলার অভিযোগ নন্দীগ্রামে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১০ মার্চ ২০২১ঃ নন্দীগ্রাম বিধানসভার প্রার্থী হিসাবে বুধবার নমিনেশন ফাইল করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। নমিনেশন ফাইল করেই তিনি জানিয়ে দেন, আজ তিনি নন্দীগ্রামেই থাকবেন। বৃহস্পতিবার সকালে কলকাতা ফিরবেন তিনি। কিন্তু তা হল না। এদিন সন্ধ্যায় নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের রেয়াপাড়ার শিবমন্দিরে পুজো দিতে গিয়ে তিনি আক্রান্ত হন বলে অভিযোগ। রাতেই তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা দেন।

এদিন নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের রেয়াপাড়ায শিব মন্দিরে পুজো দিতে গিয়ে ঘটনাটি ঘটে। বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে। গাড়িতে বসে মুখ্যমন্ত্রী জানান, হঠাৎ তাঁকে কয়েকজন ধাক্কা মারে। পায়ে চোট লাগে তাঁর। তিনি বলেন, ‘‘চক্রান্ত করে আমায় আক্রমণ করা হয়েছে।’’ কে বা কারা ঘটনার পিছনে রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।

ভোট যত কাছে আসছে ততই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। কথাবার্তায় শালীনতার সীমা ছাড়াচ্ছে মাঝে মাঝেই। তারপরে মুখ্যমন্ত্রীর উপরে হামলার অভিযোগে উত্তাপ আরও বাড়বে বলেই মনে করছেন রাজনৈতিক ওয়াকিবহাল মহল।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: