কৃষি আইনের প্রতিবাদে বারাবনিতে বাইক ও ট্রাক্টর মিছিল

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, বারাবনিঃ কৃষি আইনের প্রতিবাদে পশ্চিম বর্ধমান জেলার বারাবনি ব্লক তৃণমূলের পক্ষ থেকে একটি বাইক ও ট্রাক্টর মিছিলের আয়োজন করা হয়। বারাবনি ব্লক সভাপতি অসিত সিংহের নেতৃত্বে পানুড়িয়া পঞ্চায়েত সংলগ্ন এলাকা থেকে মিছিল বের হয়ে প্রায় ১০ কিমি দূরত্ব পরিক্রমা করে শেষ হয় পাঁচগাছিয়া তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে।

মিছিলে উপস্থিত ছিলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়, তৃণমূল নেতা বিশ্বজিৎ সিংহ, ইন্দ্রজিৎ সিংহ সহ অন্যান্যরা। কৃষি আইন ছাড়াও আরও নানা বিষয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে স্লোগান ওঠে মিছিল থেকে। ব্লক সভাপতি অসিত সিংহ বলেন, কৃষকদের সাথে কোনও রকম অন্যায় আমরা মেনে নেব না। বিজেপি যতই কুৎসা করুক ওদের পশ্চিমবঙ্গে জায়গা হবে না।

বিধায়ক বিধান উপাধ্যায় বলেন, কৃষকেরা প্রবল ঠান্ডায় দিল্লিতে আন্দোলন করছেন। কেন্দ্র সরকারের কোনও মানবিকতা নেই। কৃষকেরা মারা যাচ্ছেন। সেই কালো আইন বাতিল করতেই হবে ওদের। সেই দাবিতেই পশ্চিমবঙ্গে বিভিন্ন জায়গায় তৃণমূলের পক্ষ থেকে বাইক মিছিল করা হচ্ছে।

https://durgapur24x7.com/congress-organized-tractor-rally-in-andal-in-protest-of-farm-law/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]ail.com

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: