তৃণমূলের ডাকে বিশাল বাইক মিছিল সালানপুরে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, সালানপুরঃ সালানপুর ব্লক তৃণমূলের ডাকে রবিবার বিশাল  বাইক মিছিলের আয়োজন করা হয়। বিধানসভা নির্বাচনের আগে এমন একটি বাইক মিছিল করে কর্মীদের মনোবল চাঙ্গা করার জন্যই এই বাইক মিছিলের আয়োজন করা হয়।

মিছিল সফল করতে শনিবার দলের কল্যাণেশ্বরী অঞ্চল কমিটির কার্যালয়ে একটি বৈঠকের আয়োজন করা হয়। তৃণমূল নেতা বুড়া খান বলেন, সালানপুর এলাকায় গত কয়েকবছরে প্রচুর উন্নয়নমূলক কাজ হয়েছে। তাই আরও বেশি ভোটে এবার তৃণমূল প্রার্থীকে জেতাতে হবে। উপস্থিত ছিলেন যুব তৃণমূল নেতা রাজা খান, তৃণমূল নেতা বাবাই ঘোষাল, পবন সেন,অচিন্ত্য মল্লিক, গোবিন্দা মল্লিক, রাজেশ নুনিয়া, অভিজিৎ সেন প্রমুখ।

রবিবার কেন্দ্র সরকারের বিরুদ্ধে দ্রব্যমূল্য বৃদ্ধি রোধ ও কৃষি আইন বাতিলের দাবিতে কালীতলা মোড় থেকে রূপনারায়ানপুর হয়ে কুসুমকানালি মোড় পর্যন্ত বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের নেতৃত্বে এক বিশাল মিছিল বের হয়। শুরুতে পুলওয়ামার হামলায় ৪০জন শহীদ জওয়ানদের স্মৃতিতে বেদিতে মাল্যদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেন বিধায়ক। মোটর সাইকেল, ট্রাক্টর নিয়ে যোগদান করেন কয়েক হাজার মানুষ।  তৃণমূল নেতা পরেশ মন্ডল ও রতন মিশ্রের বেদিতে মাল্যদান করে মিছিল শেষ হয়।

বিধায়ক বলেন, মিছিলে সাধারণ মানুষ স্বতস্ফূর্তভাবে যোগ দেন। এর থেকেই প্রমাণিত, মানুষ কেন্দ্রের বিজেপি সরকারকে ঘৃণা করেন, রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে সমর্থন করেন। মানুষ উন্নয়নের পক্ষে। মিছিলে উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূলের সভাপতি মহম্মদ আরমান, ব্লক সাধারণ সম্পাদক ভোলা সিং, পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র সহ ব্লকের সমস্ত নেতৃবৃন্দ ও গ্রাম পঞ্চায়েত প্রধান, উপপ্রধান, সদস্যরা।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: