প্রচারে ডিম-ভাত খাইয়ে ভোটারদের প্রভাবিত করছে তৃণমূল, অভিযোগ বিজেপির

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৪ মার্চ ২০২১: প্রচারে গিয়ে ভোটারদের প্রভাবিত করার অভিযোগে সরগরম পশ্চিম বর্ধমান। তৃণমূলের অভিযোগে ইতিমধ্যেই নির্বাচন কমিশন শো-কজ করেছে বিজেপি প্রার্থীকে। এবার বিজেপি অভিযোগ দায়ের করেছে, তফশিলি কর্মী সম্মেলনের নামে ডিম ভাত খাওয়ানোর ব্যবস্থা করেছে তৃণমূল।

ভোটে জয়ী হলে পাণ্ডবেশ্বরের প্রবীনদের রামমন্দির দর্শনের জন্য নিজের খরচে অযোধ্যা নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি। তৃণমূল ভোটারদের প্রভাবিত করার অভিযোগ দায়ের করে নির্বাচন কমিশনে। কমিশন জিতেন্দ্রকে শোকজ করেছে।

এদিকে কাঁকসায় বিজেপি আবার অভিযোগ তুলেছে, তৃণমূলের বিভিন্ন প্রচার সভায় পেট ভরে খাওয়ানোর ব্যবস্থা করছে তৃণমূল। এভাবে খাইয়ে ভোটারদের প্রভাবিত করছে তারা। এটা নির্বাচনী আচরণ বিধির পরিপন্থী। প্রশাসনের মাধ্যমে নির্বাচন কমিশনের কাছে চিঠি পাঠিয়েছে বিজেপি।

তৃণমূলের প্রার্থীরা তফশিল জাতি-উপজাতির মানুষের সঙ্গে ভোজ কর্মসূচীতে যোগ দিচ্ছেন। বুধবার কাঁকসার তিন নম্বর কলোনি ও মাধব মাঠে তফশিলিদের সঙ্গে ভোজ কর্মসূচীর আয়োজন করে তৃণমূল। অনুষ্ঠানে যোগ দেন তৃণমূলের গলসি বিধানসভার প্রার্থী নেপাল ঘোড়ুই। তিনি নিজের হাতে খাবার পরিবেশন করেন। এরপর সবার সঙ্গে বসে পাত পেড়ে খান। বিজেপির অভিযোগ, কর্মসূচীর নাম করে ডিম-ভাত খাইয়ে ভোটারদের প্রভাবিত করা হচ্ছে।

https://durgapur24x7.com/independent-candidate-in-pandaveswar-against-bjp/

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: