এবার দুর্গাপুরের কাউন্সিলর চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়ের জন্যও কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, আসানসোলঃ তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া নেতাদের নিরাপত্তার দায়িত্বে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান থাকাটা যেন দস্তুর! সে মুকুল রায় হন, সৌমিত্র খাঁ হন বা শুভেন্দু অধিকারি। এবার দুর্গাপুরের কাউন্সিলর চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়ের জন্যও কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা বরাদ্দ হল। সাংসদ বাবুল সুপ্রিয়, সাংসদ সুনীল মন্ডল, আসানসোলের বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের পরে বিজেপির চতুর্থ নেতা হিসাবে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা পেলেন চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ৫ জনের একটি নিরাপত্তা কর্মীর দল থাকছে বলে জানা গিয়েছে।

তৃণমূলের অন্দরে চন্দ্রশেখর বরাবর শুভেন্দু অধিকারির অনুগামী বলেই পরিচিত ছিলেন। শুভেন্দুর দলত্যাগের সম্ভাবনা বাড়ার সময় দুর্গাপুরে দফায় দফায় শুভেন্দু ও চন্দ্রশেখরের ছবি দিয়ে পোস্টার পড়ে। গত ১৬ ডিসেম্বর রাতে তৃণমূল সাংসদ সুনীল মন্ডলের কাঁকসার বাড়িতে শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকে অন্য অনেকের সঙ্গে তিনিও হাজির ছিলেন। ১৭ ডিসেম্বর তিনি তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক এবং প্রাথমিক সদস্য পদ ত্যাগ করেন। পদত্যাগ করেন পুরসভার বরো চেয়ারম্যান পদ থেকেও। ১৯ ডিসেম্বর তিনি মেদিনীপুরে শুভেন্দু অধিকারির সঙ্গেই যোগ দেন বিজেপিতে।

আরও পড়ুন- এবার আসানসোলের বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের জন্যও কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা

তাঁর অভিযোগ, বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। তিনি ও পরিবারের বাকিরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই ২৩ ডিসেম্বর তিনি রাজ্যপালের কাছে নিরাপত্তা চেয়ে চিঠি দেন। শেষ পর্যন্ত বৃহস্পতিবার থেকে তাঁর জন্য কেন্দ্রীয় নিরাপত্তা বরাদ্দ করা হল।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: