ফোন করলেই করোনা আক্রান্তের বাড়িতে দু’বেলা খাবার পৌঁছে দিচ্ছেন বিধায়ক

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৬ মে ২০২১: দুর্গাপুরে করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা, ধর্মীয় সংস্থা, রেড ভলান্টিয়াররা। একইভাবে বিধায়কও এগিয়ে এসেছেন করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি খাবার পৌঁছাতে। পলাশডিহার একটি জায়গায় রান্না করা হচ্ছে। এরপর দুর্গাপুরের বিভিন্ন এলাকার বাড়ি বাড়ি দুপুরে ও রাতের খাবারের প্যাকেট পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবকেরা।

কিভাবে যোগাযোগ করবেন? পাঁচটি ফোন নম্বর রয়েছে।  9382368443, 9733515569, 9831976527, 9332316070, 9732446666। এই ফোন নম্বরে জানিয়ে দিতে হবে। তাহলেই আর খাবারের জন্য দুশ্চিন্তায় থাকতে হবে না। এছাড়া ওয়ার্ডে থাকা বিধায়ক প্রতিনিধিরা নিজেরাও খোঁজখবর নিচ্ছেন, এলাকায় কারওর করোনা হয়েছে কি না। খাবারের দরকার আছে কি না তাঁরা জেনে নেন। ২২ মে থেকে দুর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের ২৭ টি ওয়ার্ডের বাসিন্দাদের জন্য শুরু হয়েছে এই পরিষেবা।

দুর্গাপুর পশ্চিমের বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই কেন হঠাৎ এই উদ্যোগ নিলেন? বিধায়ক জানিয়েছেন, এলাকার মানুষ তাঁকে নির্বাচিত করেছেন। তিনি আগামী পাঁচ বছর তাঁদের পাশে থেকে প্রতিদান দিতে চান। করোনায় আক্রান্ত হওয়ায় অনেকের আর্থিক সামর্থ্য থাকলেও খাবার পাচ্ছেন না। আবার অনেক দুঃস্থ মানুষ আর্থিক কারণে খাবারের জোগাড় করতে পারছেন না। তাঁদের পাশে দাঁড়াতেই এই কর্মসূচী শুরু করেছেন বলে জানিয়েছেন বিধায়ক।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: