অণ্ডালের বিজেপির সভা থেকে তৃণমূলনেত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন অর্জুন সিং

pix of mamc modern addআমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

অণ্ডালঃ বুধবার অণ্ডালের সাউথ বাজারের সভা থেকে তৃণমূলের ‘বিদায়ঘন্টা’ বাজিয়ে দিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি দাবি করেন, বিধানসভা ভোটের পরে তৃণমূলের আর কোনও অস্তিত্ব থাকবে না।

এদিন অণ্ডালের সাউথ বাজারের মেলা ময়দানে ‘আর নয় অন্যায়’ কর্মসূচি ছিল বিজেপির। সেখানেই এদিন এসেছিলেন অর্জুন সিং। এছাড়াও ছিলেন বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই, অণ্ডালের বিজেপি নেতা জয়ন্ত মিত্র সহ অন্যান্যরা।

অণ্ডালের ওই সভায় ভাইপো বিতর্কে আরও এক ধাপ এগিয়ে যান অর্জুন সিং। তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ধরে বলেন, ‘‘বৃদ্ধ সাজাহানকে যেমন ঔরঙ্গজেব বন্দী করেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়েরও সেই দশা হবে।’’ তিনি আরও বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় স্বপ্ন দেখছেন ভাইপোকে মুখ্যমন্ত্রী করবেন। তাঁর সেই স্বপ্ন কখনই সফল হবে না। কারণ, তৃণমূলের শেষের শুরু হয়ে গিয়েছে। ওই দলে আর কেউ থাকবে না। বিধানসভা ভোটের পর রাজ্যে তৃণমূলের কোনও অস্তিত্ব থাকবে না।’’

তিনি আরও বলেন, “আমি কিছু দিন আগে বলেছিলাম, জানুয়ারির মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার সাংবিধানিক সংকটে পড়ে যাবে। আপনারা দেখছেন, হাওড়ার এক মন্ত্রী বলেছেন,  আমি আর এই দলে থাকছি না, সমস্ত পদ থেকে ইস্তফা দিলাম। আজ হাওড়ার মেয়র বলছেন, আমি আর এই দল আর করব কি না ভাবতে হবে।”

আরও পড়ুন- রাজু ঝা কেন বিজেপিতে যোগ দিলেন

তৃণমূলের দাবি, বিজেপি নেতারা কে কি বলছেন তা গুরুত্ব দেওয়ার মতো নয়। কারণ, বিধানসভা নির্বাচনে ভোট দেবেন সাধারণ মানুষ। সবার জন্য স্বাস্থ্যসাথী সহ মুখ্যমন্ত্রীর একের পর এক জনমুখী প্রকল্পের কথা মাথায় রেখেই তাঁরা ফের তৃণমূলকে নির্বাচিত করবেন।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: