স্বস্তিতে তৃণমূল, শুভেন্দুর সভায় ‘হেভিওয়েট’ কেউ যোগ দিলেন না বিজেপিতে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ বিজেপিতে যোগ দেওয়ার পরে প্রথমবার মঙ্গলবার দুর্গাপুরে এলেন শুভেন্দু অধিকারি। হল যোগদান মেলা। তবে এদিন দুর্গাপুরের কোনও ‘হেভিওয়েট’ যোগ দিলেন না। ফলে শুভেন্দুর সভার পরে ‘অ্যাডভ্যান্টেজ’ তৃণমূল, এটা বলাই যায়!

আসানসোল জেলা বিজেপির ডাকে ১২ জানুয়ারি স্বামী বিবেকানন্দের জন্মদিনে দুর্গাপুরের প্রান্তিকায় পাঁচমাথার মোড়ে যোগদান মেলার আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারি, সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া, মন্ত্রী বাবুল সুপ্রিয়, বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার, জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই। সভায়  বক্তব্য রাখেন শুভেন্দু অধিকারি। তিনি বলেন, “দুর্গাপুরে পুরভোট লুঠ হয়েছে। বিজেপিকে ভোট দিয়ে ক্ষমতায় আনুন। বিজেপি বহুদলীয় গণতন্ত্রে বিশ্বাস করে। বিজেপি ক্ষমতায় এলে পুরভোটে নিজের ভোট নিজে দিতে পারবেন।”

তবে শুভেন্দু অধিকারির সভায় এদিন দলের কোনও হেভিওয়েট যোগ দেননি বিজেপিতে। তাই তৃণমূল নেতারা যথেষ্ট স্বস্তিতে। এদিনের সভায় কাউন্সিলর চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন দুর্গাপুর পুরসভার সাফাই কর্মী, স্বয়ম্ভর গোষ্ঠীর সদস্যরা। স্বপ্ন উড়ানের পুরো টিম যোগ দেয় বিজেপিতে। একেবারে নিচুতলার এই কর্মীরা বিধানসভা ভোটে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন বলে মনে করছে বিজেপি। তবে তৃণমূলের একাধিক কর্মী এদিন বিজেপিতে যোগ দিলেও তাঁদের মধ্যে একজন ওয়ার্ড সভাপতি ছাড়া অন্য কোনও পদমর্যাদার কেউ বিজেপিতে এদিন যোগ দেননি।

যোগদান মেলার কিছুক্ষণ আগেও বিজেপির জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই দাবি করেছিলেন, তৃণমূল থেকে অনেকেই যোগ দেবেন এদিন। সাংবাদিকদের প্রশ্ন ছিল, তৃণমূলের কোনও কাউন্সিলর কি এদিন যোগ দেবেন? উত্তরে তিনি বলেন, “দেখুন না! অনেকেই আসছেন যোগ দিতে। আর কিছুক্ষণ অপেক্ষা করুন।” যদিও দিনের শেষে তেমন কিছু না হওয়ায় খুশি তৃণমূল।

আরও পড়ুন-বিজেপিকে দেখলেই মারুন, নিদান তৃণমূলের মেয়র পারিষদের

সভা শেষে প্রান্তিকা থেকে ভিড়িঙ্গী পর্যন্ত পদযাত্রা হয়। মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভিড়িঙ্গি থেকে পাঁচমাথা মোড় পর্যন্ত পদযাত্রা করে থাকেন। সেখানে উল্টো পথে হাঁটল বিজেপি।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: