দুর্গাপুরের নানা জায়গায় বিজেপি কার্য্যালয়ে হামলা, আগুন

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৩ মে ২০২১: রবিবার ভোটের ফলপ্রকাশ শেষ হওয়ার আগেই ডিএসপি টাউনশিপে দাপিয়েছে তৃণমূলের পতাকা লাগানো বাইক বাহিনী। বিজেপির পার্টি অফিস দখল করে নেওয়ার হুমকি তো ছিলই। একই সঙ্গে বিজেপির কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে গালিগালাজও দেওয়া হয়েছে বলে অভিযোগ। এমনকি রেয়াত করা হয়নি মহিলা কর্মীদেরও। ১৪ নম্বর ওয়ার্ডে ওল্ড কোর্ট মোড়ে বিজেপির কার্য্যালয়ে ভাঙচুর চালানোর অভিযোগও ওঠে।

দেখুন ভিডিও

এই সমস্ত ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নয় বলে দাবি করে তৃণমূল নেতৃত্ব জানিয়ে দেন, ভোটে আশানুরূপ ফল না হওয়ায় এসব বিজেপির অন্তর্দ্বন্দ্বের বহিঃপ্রকাশ।  তবে একই সঙ্গে তৃণমূল নেতৃত্ব জানিয়ে দেন, ভোট মিটে গিয়েছে শান্তিতে। এরপর যেন নতুন করে কোনও অশান্তি না ছড়ায় শহরে। শহরকে এখন কোভিড মুক্ত রাখাটাই চ্যালেঞ্জ। সবাই যেন একজোট হয়ে সে কাজে নেমে পড়েন। যে কোনও রকমে করোনাকে রুখতেই হবে। এখন অশান্তি করার সময় নয়।

এদিনই রাত সাড়ে ৯ টা নাগাদ ধোবিঘাট এলাকায় বিজেপির একটি পার্টি অফিসে একদল দুষ্কৃতী হামলা চালায়। ভাঙচুর করা হয় এমনকি আগুনও লাগিয়ে দেওয়া হয়। একটি বাইক নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগও উঠেছে। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে। যদিও তৃণমূলের কেউ এই ঘটনায় জড়িত নয় বলে দাবি করেছেন তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন- দুর্গাপুর পশ্চিমে জয়ী হলেন বিজেপির লক্ষ্মণ ঘোড়ুই

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: