হেস্টিংসের বিজেপি অফিসে সংবর্ধনা চন্দ্রশেখরের

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুরঃ মেদিনীপুরের মাটিতে শুভেন্দু অধিকারী যোগ দিয়েছিলেন বিজেপিতে। ১৯ ডিসেম্বর। স্বরাস্ট্রমন্ত্রী অমিত শাহের হাত থেকে বিজেপির দলীয় পতাকা তুলে নেন শুভেন্দু অধিকারী। সেদিনই তৃণমূল ছেড়ে তাঁর সঙ্গেই বিজেপিতে যোগ দিয়েছিলেন আরও ৪২ জন। তাঁদের হাতে পতাকা তুলে দেওয়ার ছবি সেভাবে প্রকাশ্যে আসেনি।

যেমন, দুর্গাপুরের প্রাক্তন বরো চেয়ারম্যান, কাউন্সিলর চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়। তিনি বরাবর শুভেন্দু অধিকারীর অনুগামী হিসাবে পরিচিত। তিনিও সেদিন বিজেপিতে যোগ দেন। কিন্তু তাঁর তৃণমূল ত্যাগ নিয়ে সন্দেহ না থাকলেও দুর্গাপুরের অনেকেই তাঁর বিজেপিতে যোগদান নিয়ে কটাক্ষ করেন। তাঁদের বক্তব্য, একদল থেকে অন্যদলে যোগ দিলে নতুন দলের নেতৃত্ব দলের পতাকা তুলে দেন। এটাই নিয়ম। কিন্তু চন্দ্রশেখরের তেমন কোনও ছবি দেখা যায়নি।

শনিবার অবশ্য হেস্টিংসে বিজেপির অফিসে সংবর্ধনা সভায় যান চন্দ্রশেখর। অন্যদের সঙ্গে তাঁকেও সংবর্ধনা দেওয়া হয়। চন্দ্রশেখর বলেন, “কে কি বলছেন জানি না! তাতে কিছু যায় আসে না।  আগামী দিনেই প্রমাণ হয়ে যাবে দলে আমার ভূমিকা। ”

(খবর ভালো লাগলে শেয়ার করবেন)

https://durgapur24x7.com/chandrasekhar-bannerjee-of-durgapur-resigns-from-all-posts-and-primary-mebership-of-tmc-and-municipal-corporation/

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: