দুই নির্দল সরে গেলেও রয়ে গেলেন চন্দ্রমল্লিকা, দুর্গাপুর পশ্চিম কেন্দ্রে বিপাকে বিজেপি

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১২ এপ্রিল ২০২১: দুর্গাপুর পশ্চিম কেন্দ্র থেকে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন দুই নির্দল প্রার্থী। কিন্তু মনোনয়ন প্রত্যাহার করলেন না বিজেপির মহিলা মোর্চার রাজ্য কমিটির সদস্যা চন্দ্রমল্লিকা ব্যানার্জী। লড়াইয়ে রয়ে গেলেন তিনি। শুধু তাই নয়! এদিন প্রার্থী হিসাবে তাঁর নাম চূড়ান্ত তালিকায় থাকার বিষয়ে নিশ্চিত হওয়ার পরে জানিয়ে দিলেন, দলের মধ্যে অসাধু সিন্ডিকেট চলছে। তার বিরুদ্ধেই লড়াই।

দুর্গাপুর পশ্চিম কেন্দ্র থেকে মোট ১২ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন। তার মধ্যে নির্দল ছিলেন ৫ জন। সোমবার তাঁদের মধ্যে দু’জন দুলালচন্দ্র ধীবর ও সৌরেন সাহা মনোনয়ন প্রত্যাহার করে নেন। ফলে ওই কেন্দ্রে নির্বাচনী লড়াই হবে ১০ জন প্রার্থীর মধ্যে। তাঁদের মধ্যে অন্যতম চন্দ্রমল্লিকা।

ওই কেন্দ্রের দলীয় প্রার্থী লক্ষ্মণ ঘোড়ুইয়ের বিরুদ্ধে একরাশ ক্ষোভ রয়েছে চন্দ্রমল্লিকার। তিনি বলেন, ‘‘আমার লড়াই দূর্নীতিগ্রস্ত, নানা বেআইনি কাজকর্মের শিরোমণি লক্ষ্মণ ঘোড়ুই ও তিনি দলের মধ্যে যে অসাধু সিন্ডিকেটে যুক্ত, তার বিরুদ্ধে। আমার লড়াই, বিজেপির নীতি-আদর্শ বাঁচানোর লড়াই। দুর্গাপুরের প্রকৃত বিজেপি সমর্থকেরা আমার পাশে আছেন।’’

দুর্গাপুর পশ্চিম কেন্দ্রে লোকসভা ভোটে বিজেপি ৪৯ হাজার ২৪৮ ভোটে এগিয়ে ছিল। কিন্তু চন্দ্রমল্লিকা নির্দল প্রার্থী হিসাবে দাঁড়িয়ে পড়ায় কিছুটা হলেও বিপাকে পড়লেন এই কেন্দ্রের বিজেপি প্রার্থী লক্ষ্মণ ঘোড়ুই। ভোট ভাগাভাগির আশঙ্কা একেবারে উড়িয়ে দিচ্ছে না রাজনৈতিক ওয়াকিবহাল মহল। তবে লক্ষ্মণবাবুর বক্তব্য, বিজেপির কর্মী-সমর্থকেরা দলের নির্দেশ মেনে চলেন। তাই কে নির্দল হিসাবে দাঁড়ালেন তার প্রভাব ভোটে পড়বে না।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন- 9434312482

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: