প্রজাতন্ত্র দিবসে রক্তদান শিবির এবং দুস্থদের শীতবস্ত্র দান দুর্গাপুরে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ ভারতীয় মজদুর সংঘ (এনটিএসব্লক) এর উদ্যোগে ও দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিলের সহযোগিতায়  মঙ্গলবার প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ফুলঝোড় দুর্গোৎসব প্রাঙ্গনে রক্তদান শিবিরের আয়োজন এবং দুস্থদের শীতবস্ত্র প্রদান করা হয়।

শিবিরে ৫ জন মহিলা সহ মোট ৩০ জন রক্তদান করেন। তাঁদের মধ্যে প্রথম বার ৭ জন রক্তদান করেন। ডাঃ রেবতী রমণ দাসের নেতৃত্বে ছাতনা এসএস হসপিটাল ব্লাড সেন্টার এর মেডিকেল টিম রক্ত সংগ্রহ করে। শিবিরে রক্তদাতাদের হাতে শংসাপত্র ও ধন্যবাদ স্মারক তুলে দেন অতিথি ও উদ্যোক্তারা। ভারতীয় মজদুর সংঘের পক্ষে সোমনাথ চক্রবর্তী ও নন্দদুলাল মুখার্জী সকলকে শুভেচ্ছা জানান।

দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিল এর কর্মকর্তা ও সদস্যরা শিবির পরিচলনায় সহযোগিতা করেন। মাস্ক ও স্যানিটাইজার সহ শিবির পরিচালিত হয়। কাউন্সিলের সাধারণ সম্পাদক সজল বোস জানান, সামনে গ্রীষ্ম ও নির্বাচন। রক্তের ঘাটতির সম্ভাবনা রয়েছে। সামাজিক দায়বদ্ধতার কথা মাথায় রেখে রক্তদান শিবিরের আয়োজন করতে হবে যাতে কোনও ভাবেই রক্তের আকাল দেখা না দেয়। তিনি সব ক্লাব, জনগোষ্ঠী, সামাজিক সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানান।

আরও পড়ুন- প্রজাতন্ত্র দিবস ও নেতাজির জন্মজয়ন্তী উপলক্ষে তিনটি রক্তদান শিবির

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: