গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে রক্তদান শিবির

মহাত্মা গান্ধী এবং প্রাক্তন প্রধানমন্ত্রী লালবাহাদুর শাস্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ২ অক্টোবর দুর্গাপুরে রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

অতিমারীর সময়ে রক্তের অপ্রতুলতা দূর করতে দুর্গাপুর লায়ন্স ক্লাব, প্রান্তিকায় আয়োজিত এই শিবিরে মোট    ২০ জন রক্তদান করেন। তাঁদের মধ্যে ৫ জন মহিলা। প্রথম বার রক্তদান করেন ১৩জন।

আসানসোল জেলা হাসপাতাল ব্লাড সেন্টারের মেডিকেল টিম রক্ত সংগ্রহ করে। শিবিরে উপস্থিত ছিলনে দুর্গাপুর পুরসভার চেয়ারম্যান মৃগেন্দ্রনাথ পাল, আইসি নির্মল কুমার সরকার সহ লায়ন্স ক্লাবের অনেকে।

এই শিবিরে ১৯তম রক্তদান করেন দুর্গাপুর লায়ন্স ক্লাবের সভাপতি শংকর গুপ্তা ও তাঁর মেয়ে সম্পাদিকা কাকলী বিশ্বাস, তাঁর স্বামী লায়ন্স সদস্য সুব্রত বিশ্বাস ও তাঁদের একমাত্র মেয়ে লায়ন্সের সোশ্যাল সার্ভিসের চেয়ারম্যান পার্থ সারথী দাসগুপ্ত ও তাঁর পুত্র সহ একঝাঁক তরুণ তরুণী। সকল রক্তদাতা, উপস্থিত সবাইকে শংকর গুপ্তা শুভেচ্ছা জানান।

দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিল এর কর্মকর্তা ও সদস্যরা শিবির পরিচলনায় সহযোগিতা করেন। কাউন্সিলের সাধারণ সম্পাদক সজল বোস জানান, কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে শিবির পরিচালনা করা হয়।  

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: