শুক্রবার দুর্গাপুরে কল্পতরু মেলায় শুরু হয়েছে দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিলের প্রচার স্টল

pix of mamc modern add

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর:  শুক্রবার দুর্গাপুরে কল্পতরু মেলার প্রথম দিন থেকেই শুরু হয়েছে দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিলের প্রচার স্টল। স্টলটির উদ্বোধন করেন কাউন্সিলের সভাপতি ডাঃ সোমনাথ চ্যাটার্জী। চলবে আগামী ১০ জানুয়ারী ২০২১পর্যন্ত। ইংরাজী বছরের শুরুর দিন থেকেই রক্তদানের সচেতনার প্রচার ও প্রসারের লক্ষ্যে এই অভিযান। কল্পতরু মেলায় আয়োজিত বই মেলার টিকিট কাউন্টারের পাশেই রয়েছে দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিল এই স্টল।

সচেতনতা পুস্তিকা, রক্তদান সম্পর্কিত লিফলেট, রক্তদাতা অঙ্গীকার পত্র সহ পকেট ক্যালেন্ডার ও সুসজ্জিত ব্যানার ফেস্টুন ইত্যাদি সহযোগে আগামী দশদিন চলবে এই প্রচার ক্যাম্প। ক্যাম্পের প্রথম দিনেই মেডিক্যাল জগতের সাথে যুক্ত  পলাশ গোস্বামী কাউন্সিলের সদস্যপদ গ্রহন করেন এবং রক্তদাতা হিসাবে ১৭ জন অঙ্গীকার করেন।

উপস্থিত ছিলেন বেঙ্গল রুরাল ডক্টরস এসোসিয়েশন এর কোষাধ্যক্ষ ডাঃ বি. সমাদ্দার, সহঃ সভাপতি ধনঞ্জয় মান, যুগ্ম সম্পাদক প্রবীর রুইদাস, মধুমিতা মান, সহঃ সম্পাদক সাধন চন্দ্র দাস, কুন্তল চৌধুরী, কবি তরুণ ভট্টাচার্য্য, সদস্য হংসেশ্বর বরু, অসিত রায়, জয়ন্ত দাস, মিঠু রায়, ব্লাইন্ড রিলিফ সোসাইটির পক্ষে দিলীপ শীল, শুভঙ্কর সেন, আজকের যোধন পত্রিকার পক্ষে সনৎ ব্যানার্জী ও গীতা অধিকারী, সাংবাদিক দুলাল চন্দ্র সরকার সহ অনেক মানুষজন।

সাধারণ সম্পাদক সজল বোস,  উপস্থিত সকলকে শুভেচ্ছা ও নববর্ষের অভিনন্দন জানিয়েছেন। তিনি আরও বলেন, আশা রাখি বছরভর রক্তদানের আন্দোলনে সকলে সহযোগিতা করবে এবং এই আন্দোলনকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: