প্রয়াত ট্রেড ইউনিয়নের দুই নেতার স্মরণে রক্তদান শিবির

গণ আন্দোলনের একশো বছর পূর্তি ও প্রয়াত ট্রেড ইউনিয়ন নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী প্রয়াত শ্যামল চক্রবর্তী এবং দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড কন্ট্রাক্টার লেবার ইউনিয়নের প্রাক্তন সভাপতি প্রয়াত মৃণাল সরকারের স্মরণে ১৭ অক্টোবর শনিবার রক্তদান শিবির হল দুর্গাপুরে।

ডিপিএল এর কার্ল মার্কস ভবনে রক্তদান শিবিরের আয়োজন করে দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড কন্ট্রাকটর লেবার ইউনিয়ন। সহযোগিতায় ছিল দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিল।

শিবিরে উপস্থিত ছিলেন দুর্গাপুর পূর্বের বিধায়ক সন্তোষ দেবরায়, দুর্গাপুর মহকুমা হাসপাতালের ডাঃ আবীর ব্যানার্জী, দুর্গাপুর এমপ্লয়িজ ইউনিয়নের সাধারণ সম্পাদক রমা প্রসাদ মুখার্জী, গণ আন্দোলনের নেতা সঞ্জীব সরকার, সিদ্ধার্থ বসু, মনো সরেন, যোগেশ চক্রবর্তী, দিব্যেন্দু রায়, পার্থ দাস সহ আরও অনেকে।

প্রয়াত দুই নেতার ছবিতে মাল্যদানের মাধ্যমে শ্রদ্ধা জানিয়ে শুরু হয় শিবির। দুজন মহিলা সহ মোট ৩১ জন রক্তদান করেন। দুর্গাপুর মহকুমা হাসপাতালের ব্লাড সেন্টার রক্ত সংগ্রহ করে। রক্তদাতা এবং উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান ইউনিয়নের সভাপতি বিশ্বনাথ মুখার্জী ও সাধারণ সম্পাদক বীরেন মন্ডল। উদ্যোক্তা সংগঠনের হাতে শংসাপত্র তুলে দেন ডাঃ আবীর ব্যানার্জী।

দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিলের সাধারণ সম্পাদক সজল বোস জানান, কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে শিবির পরিচালনা করা হয়। 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: