পাণ্ডবেশ্বরে প্রয়াত চন্দন ঘোষ ও সঞ্জীব ঘোষের স্মরণে রক্তদান শিবির

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

 

পাণ্ডবেশ্বরঃ রবিবার প্রয়াত চন্দন ঘোষ ও সঞ্জীব ঘোষের স্মরণে পাণ্ডবেশ্বর মাঝপাড়া কমিটির উদ্যোগে ও দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিলের সহযোগিতায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

বর্তমানের অতিমারীর সংকটকালে রক্তের চাহিদা পূরণ করতে এই শিবিরের আয়োজন করা হয় স্থানীয় দুর্গা মন্দির প্রাঙ্গণে। ৩ জন মহিলা সহ মোট ৫০ জন রক্তদান করেন। তাঁদের মধ্যে প্রথম বার রক্তদান করেন ১৯ জন। নতুন প্রজন্মও যুক্ত হয়েছে এবারের রক্তদানে। আবার ৬৪ বছরের নির্মল কুমার ঘোষও রক্তদান করলেন। নির্মলবাবু এই নিয়ে তিনি ৪১ বার রক্ত দিলেন।

ডাঃ শাশ্বতী সেনগুপ্তের নেতৃত্বে আসানসোল জেলা হাসপাতাল ব্লাড সেন্টার এর মেডিকেল টিম রক্ত সংগ্রহ করে। শিবিরে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি, সমাজসেবী নরেন্দ্রনাথ চক্রবর্তী, পঞ্চায়েত সদস্য মধুসুদন ঘোষ, কল্পনা বাদ্যকর, যমুনা ধীবর, প্রাক্তন প্রধান লক্ষ্মী ঘোষ, আফতাব হোসন সহ কাউন্সিলের সহ সভাপতি ধনঞ্জয় মান, মধুমিতা মান, সাধন চন্দ্র দাস, দিলীপ শীল, তাপস মাজি, মিঠু পাল প্রমুখ।

শিবিরের সকল রক্তদাতার হাতে শংসাপত্র তুলে দেওয়া হয়। পান্ডবেশ্বর মাঝপাড়া কমিটির পক্ষে অরবিন্দ ঘোষ ও বিপদ তারণ বাউরি সবাইকে শুভেচ্ছা জানান। দুর্গাপুর ব্লাড ডোনার্স কাউন্সিলের সাধারণ সম্পাদক সজল বোস জানান, স্বাস্থ্যবিধি মেনে শিবির পরিচালিত হয়। ভবিষ্যতেও মানুষের পাশে দাঁড়াতে এভাবেই রক্তদাতারা এগিয়ে আসবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

 

https://durgapur24x7.com/blood-donation-camp-in-durgapur-by-durgapur-blood-donors-council/

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: