কাব্য ও সৃজার বিয়েতে রক্তদান, মরণোত্তর চক্ষুদান ও দেহদানের অঙ্গীকার শিবির

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১০ মার্চ ২০২১ঃ গত ৮ মার্চ আর্ন্তজাতিক নারী দিবসে রাজ্য রক্তদান আন্দোলনের নেতৃত্ব কবি ঘোষ ও শর্মিলা ঘোষ এর পুত্র কাব্য ঘোষ এর বিয়ে হয় মেদিনীপুর সৃজা অধিকারীর সঙ্গে। সেই উপলক্ষে আজ বিধাননগরের সুষমা গেস্ট হাউসে রক্তদান, মরণোত্তর চক্ষুদান ও দেহদানের অঙ্গীকার শিবিরের আয়োজন করা হয়েছিল। ৫ জন মহিলা সহ মোট ২১ জন রক্তদান করেন।

রক্তদান করেন কাব্য ঘোষ সহ পরিবারের সদস্যরা, হুগলির চূচঁড়ো বই মেলা কমিটির সম্পাদক গোপাল চাকি, রক্তদান আন্দোলনের সঙ্গে যুক্ত স্বেচ্ছাসেবী নেতৃত্ব অসীম সরকার, রবিশংকর কুন্ডু, নন্দিতা ঘোষ, সন্দীপ মজুমদার, বাপ্পা সরকার, শিখা দাস ও অন্যান্যরা রক্তদান করেন। দুর্গাপুর মহকুমা হাসপাতাল ব্লাড সেন্টার রক্ত সংগ্রহ করে। কাব্য ঘোষ, তাঁর স্ত্রী সৃজা সহ মোট ১২ জন গণদর্পনের ফর্মে এবং ১২ জন ব্লাইন্ড রিলিফ সোসাইটির মরণোত্তর চক্ষুদান এর ফর্মে সই করেছেন।

শিবিরের উদ্বোধন করেন Federation of Blood Donor Organizations of India এর মহাসচিব অপূর্ব ঘোষ। উপস্থিত ছিলেন দুর্গাপুর ব্লাড সেন্টারের ইনচার্জ ডাঃ করবী কুন্ডু, আসানসোল ব্লাড সেন্টারের ইনচার্জ সঞ্জিত চ্যাটার্জি, বিদায়ী বিধায়ক সন্তোষ দেবরায়, বিজ্ঞান সংগঠক কল্লোল ঘোষ ও শ্রীকান্ত চট্টোপাধ্যায়, রাজনৈতিক নেতা তথা সমাজসেবী সুদেব রায়, তরুণ রায়, চন্দ্রশেখর ব্যানার্জি প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেছেন দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম এর সম্পাদক কবি ঘোষ।

https://durgapur24x7.com/bride-holds-blood-donation-camp-on-wedding-day-in-shaldanga-panagarh/

 

 

 

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: