নিখোঁজ রোগীর দেহ মিলল হাসপাতালের শৌচাগারে, গাফিলতির অভিযোগ

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২০ এপ্রিল ২০২১: ডিএসপি হাসপাতালে এক রোগীর দেহ মঙ্গলবার সকালে পাওয়া যায় হাসপাতালের শৌচাগারের মধ্যে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃতের নাম সুপ্রদীপ বন্দ্যোপাধ্যায় (৫০)। তিনি ডিএসপির ফায়ার ডিপার্টমেন্টের কর্মী ছিলেন। ডিএসপি টাউনশিপের এ-জোনের কণিষ্ক রোডের বাসিন্দা। পেটে ব্যাথা নিয়ে শনিবার তিনি ওই হাসপাতালের সার্জিকাল ওয়ার্ডে ভর্তি হন।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে হাসপাতাল থেকে এক নার্স বাড়িতে ফোন করে জানান, সুপ্রদীপবাবুকে পাওয়া যাচ্ছে না। পরিবারের সবাই দ্রুত হাসপাতালে যান। খোঁজাখুঁজির পর সার্জিক্যাল বিভাগেরই শৌচাগার থেকে সুপ্রদীপবাবুর দেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে চিকিৎসকদের অনুমান, সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন মৃতের পরিবারের লোকজন। হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন তাঁরা। কিভাবে এই ঘটনা ঘটল, এর জন্য দায়ী কে, তাঁকে অন্যত্র রেফার করা কেন হল না এইসব প্রশ্ন উঠছে। অবিলম্বে ঘটনার তদন্ত করে দোষীদের খুঁজে বের করার দাবি জানিয়েছেন তাঁরা। বাড়িতে সুপ্রদীপবাবুর মা, স্ত্রী ও মেয়ে রয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষের প্রতিক্রিয়া মেলেনি।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন- 9434312482

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: