ভোটের মরসুমে বোমা উদ্ধার পাণ্ডবেশ্বর থেকে, আতঙ্ক

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য। 

দুর্গাপুর দর্পণ, পাণ্ডবেশ্বর, ২৭ মার্চ ২০২১: শুক্রবার রাতে পাণ্ডবেশ্বরের দান্য গ্রাম থেকে কয়েকটিম তাজা বোমা উদ্ধার হয়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। কারওর বাড়ি থেকে নয়, ফাঁকা মাঠ থেকে বোমাগুলি উদ্ধার করে পুলিশ। সম্প্রতি বোমা বাঁধতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু হয় জামবাদে। তার আগেও একাধিকবার বোমাবাজির ঘটনা ঘটে পাণ্ডবেশ্বরে।

দেখুন ভিডিও

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত ন’টা নাগাদ দান্য গ্রামের মাঠ থেকে ৬ টি তাজা বোমা উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ যায় সেখানে। বোমাগুলি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। কে বা কারা বোমাগুলি সেখানে এনেছে তা খোঁজ নিয়ে দেখছে পুলিশ।

এবারের বিধানসভা ভোটে পাণ্ডবেশ্বর উত্তপ্ত হতে পারে বলে আশঙ্কা স্থানীয় বাসিন্দাদের একাংশের। অবিলম্বে কড়া নজরদারি ও তল্লাশি চালিয়ে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তাঁরা। তা না হলে ভোটের দিন রক্ত ঝড়বে বলে আশঙ্কা তাঁদের। এখনই পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে সেদিন পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে পারে।

তৃণমূলের প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, বিজেপি বিহার ঝাড়খন্ড থেকে বহিরাগত গুন্ডাদের নিয়ে আসছে। তারাই বোমা আমদানি করছে। মানুষকে আতঙ্কিত করে রাখতে চাইছে বিজেপি। অন্যদিকে বিজেপি নেতা শ্রীদীপ চক্রবর্তী বলেন, মানুষ তৃণমূলের পাশে নেই। তা বুঝতে পেরে এভাবে বোমা মজুত করে মানুষকে ভয় দেখাতে চাইছে। কয়েকদিন আগে জামবাদে একজনের মৃত্যুও হয়েছে। সব জবাব ২ মে পাবে তৃণমূল।

https://durgapur24x7.com/tmc-bjp-clash-occurred-over-wall-writing-in-durgapur/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: