কয়লাকাণ্ডে তল্লাশির পরে এবার দুর্গাপুরের সনু আগরওয়ালকে সিবিআই দফতরে হাজিরার নির্দেশ

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৭ মার্চ ২০২১ : কয়লাকান্ডে মঙ্গলবার সিবিআই অভিযান চালিয়েছিল শিল্পপতি অমিত ওরফে সনু আগরওয়ালের দুর্গাপুর ও বরাকরের বাড়িতে, বামুনাড়ার কারখানায়, কলকাতায় শেকসপিয়ার সরণীর অফিসে। সূত্রের খবর, বেআইনি কয়লার কারবারে অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালার সঙ্গে সনুর যোগ খুঁজে পেয়েছে সিবিআই। সনুকে জেরাও করেন সিবিআই আধিকারিকেরা। সিবিআইয়ের দাবি, লালার কয়লার অন্যতম উল্লেখযোগ্য ক্রেতা ছিলেন সনু।

তল্লাশি শেষে বেশ কিছু নথিপত্র ও কম্পিউটারের হার্ডডিস্ক সঙ্গে নিয়ে যান তাঁরা। কয়েকটি ল্যাপটপও বাজেয়াপ্ত করে নিয়ে যান সিবিআই আধিকারিকেরা। সেই হার্ড ডিস্ক ও ল্যাপটপগুলির ডেটা  ফরেনসিক ল্যাবে পাঠানো হবে। সেগুলি থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে আশা করছেন তদন্তকারীরা। এদিকে প্রাথমিক তথ্য প্রমাণের উপর ভিত্তি করে সনুকে নোটিস পাঠিয়েছে সিবিআই। আগামী সোমবার নিজাম প্যালেসে সিবিআই দফতরে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে।

অনুপ মাঝি ওরফে লালা পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে সিবিআই। একই সঙ্গে তাঁর কারবারের সঙ্গে যুক্তদের নামের তালিকা তৈরি করে তাঁদের কাছে পর পর পৌঁছাচ্ছে সিবিআই। চলছে রাজ্য জুড়ে তল্লাশি। সেই সূত্রেই সিবিআইয়ের স্ক্যানারের তালিকায় রয়েছে সনুর নাম। মঙ্গলবার অভিযানের সময় সনুর জবাবে সন্তুষ্ট হননি সিবিআই আধিকারিকেরা। তাই সোমবার নিজাম প্যালেসে তলব করা হয়েছে তাঁকে।

https://durgapur24x7.com/raju-jha-arrested-in-bankura-jail-custody-for-14-days/

 

 

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: