হুইল চেয়ারে বসেই তৃণমূল নেত্রীর রোড শো দুর্গাপুরে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৪ মার্চ ২০২১: হুইল চেয়ারে বসেই দুর্গাপুরে রোড শো করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি কলকাতা থেকে বিকাল ৪ টা ২০ নাগাদ হেলিকপ্টারে দুর্গাপুরের গান্ধী মোড় ময়দানে নামেন। সেখান থেকে হোটেল পর্যন্ত রাস্তাটুকু তিনি হুইল চেয়ারে বসেই রোড শো করেন। রাস্তার দু’ধারে তৃণমূলের কর্মী-সমর্থকেরা ভিড় করে স্লোগান দেন।

দেখুন মুখ্যমন্ত্রীর ভিডিও

সিটি সেন্টারের সিটি রেসিডেন্সি হোটেলে উঠেছেন মমতা। সেখান থেকেই সোমবার তিনি যাবেন পুরুলিয়ায় দুটি সভা করতে। রাতে ফিরবেন দুর্গাপুরে। মঙ্গলবার সকালে যাবেন বাঁকুড়া। তবে সেদিন আর তিনি দুর্গাপুরে ফিরবেন না। রবিবার দুর্গাপুরে রোড শো’র সময় মুখ্যমন্ত্রীর পাশে দেখা গিয়েছে মন্ত্রী মলয় ঘটক, দুর্গাপুর পশ্চিমের তৃণমূল প্রার্থী বিশ্বনাথ পাড়িয়াল, তৃণমূল নেতা উত্তম মুখার্জী, শঙ্করলাল চ্যাটার্জীকে।

এদিন গান্ধী মোড় ময়দানে হেলিপ্যাডের চারিদিকে বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে দিয়েছিল পুলিশ। ব্যারিকেডের বাইরে অনেকেই ভিড় করেছিলেন মুখ্যমন্ত্রীকে দেখার জন্য। হেলিকপ্টারের চাকা থামতেই আগে থেকে তৈরি করে রাখা চাকা লাগানো অস্থায়ী রাম্প হেলিকপ্টারের দরজায় লাগানো হয়। নিয়ে যাওয়া হয় একটি হুইলচেয়ার। এরপর হেলিকপ্টারের সিট থেকে মুখ্যমন্ত্রীকে হুইলচেয়ারে তুলে রাম্প দিয়ে নামিয়ে নিয়ে আসেন নিরাপত্তারক্ষীরা। এরপর তিনি ক্ষুদিরাম সরণী ধরে তিনি হোটেলে পৌঁছান।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: