অবশেষে খ্রীষ্টমাসে স্কুলে যাওয়ার সুযোগ পাচ্ছে পূর্ভ ইন্টারন্যাশনালের পড়ুয়ারা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুরঃ করোনা অতিমারির জন্য এ-বছর একদিনও ক্লাস করতে পারেনি পড়ুয়ারা। স্কুলের চৌকাঠে পা দেওয়া বারণ। স্কুলের স্মৃতি সম্বল করেই দিন কাটছে পড়ুয়াদের। সঙ্গে হা-হুতাশ, কবে আবার স্কুল যাবো?

দুর্গাপুরের কমলপুরের পূর্ভ ইন্টারন্যাশনাল স্কুল খ্রীষ্টমাস উপলক্ষে পড়ুয়াদের একদিনের জন্য কিছুক্ষণ স্কুলে কাটানোর ব্যবস্থা করে দিয়েছে পড়ুয়াদের।

খ্রীষ্টমাসের জন্য স্কুলের মাঠে খ্রীষ্টমাস ট্রি দিয়ে সাজানো হয়েছে স্কুলের মাঠের একটি অংশ। বড়দিনের অন্যতম বড় আকর্ষণ সান্তা ক্লজ তো আছেই। অতিরিক্ত পাওনা আলোক সজ্জা। ব্যাকগ্রাউন্ডে বাজছে খ্রীষ্টমাস ক্যারল। স্কুলে পড়ুয়ারা আসছে না। অথচ কেন এত আয়োজন?  স্কুল কর্তৃপক্ষ চাইছেন, করোনা আবহে দীর্ঘদিন পড়ুয়ারা স্কুলে আসেনি। সকল পড়ুয়ারাই মন কষ্টে আছে। অনলাইন ক্লাসে সে কথা অনেকেই শিক্ষক শিক্ষিকাদের জানিয়েছেন।  সে কথা মাথায় রেখাই এই আয়োজন। স্বাস্থ্যবিধি মেনে মেতে উঠুক খ্রীষ্টমাস উৎসবে।

রাতের আলোকসজ্জ্বা

স্কুলের প্রিন্সিপ্যাল সুব্রত চট্টোপাধ্যায় জানিয়েছেন, ২৩ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ক্লাস ভাগ করে দেওয়া হয়েছে। সেই রুটিন মেনে পড়ুয়ারা কোভিড প্রটোকল মেনে পড়ুয়ারা স্কুলে আসবে। একবারে ২০ জনের বেশি পড়ুয়াকে ঢুকতে দেওয়া হবে না। লাইনে পরস্পরের সঙ্গে ৬ ফুট দূরত্ব বজায় রাখতে হবে। এর ফলে দীর্ঘদিন পরে পড়ুয়ারা স্কুলে আসার সুযোগ পাবে।

বড়দিনের আগে স্কুলে যাওয়ার নোটিস পেয়ে উচ্ছ্বসিত পড়ুয়ারা। হোক না ঘন্টা দেড়েক তবু তো স্কুলে যাওয়া যাবে , এমনটাই জানিয়েছেন, পূর্ভ ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়ারা।

(খবর ভালো লাগলে শেয়ার করবেন)

https://durgapur24x7.com/christmas-tree-in-mamc-modern-school-to-make-students-happy/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: