Breaking News…লালা ঘনিষ্ঠ কয়লা ব্যবসায়ীকে অণ্ডাল থেকে গ্রেফতার করল সিআইডি

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য। 

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৩ মার্চ ২০২১ঃ কয়লাপাচার কান্ডে সিআইডির জালে লালা ওরফে অনুপ মাঝি ঘনিষ্ঠ ব্যবসায়ী রণধীর সিং। সিবিআইয়ের পাশাপাশি রাজ্য সরকারের তদন্ত এজেন্সি সিআইডিও বেআইনি কয়লার কারবার নিয়ে তদন্তে নামে। খনি এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় সিআইডি। কথা বলেন ইসিএলের আধিকারিক, খনি কর্মীদের সঙ্গে। এরপরেই সিআইডি লালা ঘনিষ্ঠ ব্যবসায়ীদের চিহ্নিত করে। তাঁদেরই অন্যতম রণধীর সিং। তাঁর বিরুদ্ধে বেআইনি কয়লা পাচারের অভিযোগ এনেছে সিআইডি।

দেখুন ভিডিও

রণধীরের আদি বাড়ি বিহারে। তিনি বর্তমানে থাকেন অণ্ডালের কাজোড়া এলাকায়। তিনি বেশ কিছুদিন গা-ঢাকা দিয়েছিলেন। শুক্রবার রাতে তিনি বাড়িতে ফিরতেই  তাঁকে গ্রেফতার করা হয় বলে সিআইডি সূত্রে খবর। এরপর তাঁকে আনা হয় দুর্গাপুরের সিআইডি অফিসে। শনিবার সকালে তাঁকে পাঠানো হয় দুর্গাপুর আদালতে। সিআইডি সূত্রে জানানো হয়েছে, তাঁকে হেফাজতে নিয়ে জেরা করা হবে। কয়লা পাচার কান্ডে কারা কারা জড়িত তাঁর খোঁজ করা হবে। কয়লাকান্ডে এটাই সিআইডির প্রথম গ্রেফতার।

এদিকে এই ঘটনায় রাজনীতি যুক্ত থাকার অভিযোগও তুলেছেন কেউ কেউ। তাঁদের মতে, সম্প্রতি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া জেলার এক নেতার ঘনিষ্ঠ হিসাবে পরিচিত ধৃত ব্যবসায়ী। তিনি বিজেপিতে যেতেই তাঁর উপর চাপ সৃষ্টি করতেই তৎপরতার সঙ্গে সিআইডি ওই ব্যবসায়ীকে গ্রেফতার করল। আবার আর একদল বলছে, সিবিআই তাঁকে গ্রেফতার করলে অনেক নাম সামনে আসতে পারে। তা আটকাতেই আগেভাগে তাকে গ্রেফতার করে নিল সিআইডি। সিআইডি সূত্রে বলা হয়েছে, যা হচ্ছে তা আইন মেনেই। অযথা গুজব ছড়িয়ে লাভ হবে না।

আরও পড়ুন- কয়লাকান্ডে এবার সিবিআইয়ের জালে আসানসোলের তিন রেল আধিকারিক

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- ar[email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: