Breaking News…কয়লাকান্ডে এবার দুর্গাপুরে জয়দেব খাঁ-র ফ্ল্যাটে হানা দিল সিআইডি

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য। 

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৩ মার্চ ২০২১: শুক্রবার রাতে অণ্ডালের রিয়েল কাজোড়া থেকে গ্রেফতার করা হয়েছে বেআইনি কয়লার কারবারে অভিযুক্ত লালা ঘনিষ্ঠ ব্যবসায়ী রণধীর সিংকে। শনিবার দুপুরে একই অভিযোগে সিআইডি হানা দিল ব্যবসায়ী জয়দেব খাঁর দুর্গাপুরের সপ্তর্ষি পার্কের দুটি ফ্ল্যাটে। ফ্ল্যাট তালাবন্ধ থাকায় নিরাপত্তারক্ষীর হাতে নোটিশ দিয়ে যায় সিআইডি। ১৫ মার্চ ওই ব্যবসায়ীকে ভবানীভবনে সিআইডির দফতরে গিয়ে হাজিরা দিতে বলা হয়েছে।

গত দু’মাস ধরে সিআইডি বেআইনি কয়লার কারবারে কারা যুক্ত তা খুঁজে বের করতে তদন্ত চালাচ্ছে। শেষ পর্যন্ত শুক্রবার রাতে প্রথম রণধীর সিংহকে গ্রেফতার করে সিআইডি। শনিবার দুর্গাপুর আদালতের বিচারক তাঁকে দশ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দেন। তাঁকে জেরা করে তাঁর সঙ্গে কে কে এই কারবারে যুক্ত তা বের করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে সিআইডি।

শনিবার দুপুরে সিআইডি অভিযান চালায় দুর্গাপুরের এনটিপিএস থানার সপ্তর্ষি পার্কের দুটি ফ্ল্যাটে। কাউকে না পেয়ে সিআইডি নোটিশ দিয়ে আসে। নোটিশে বলা হয়েছে, ১৫ মার্চ সকাল ১১টায় জয়দেব খাঁ যেন ভবানীভবনে গিয়ে দেখা করেন। তাঁকে জেরা করা হবে। তাঁর বিরুদ্ধে রানিগঞ্জ থানায় ২০২০ সালের ১ অক্টোবর ইসিএলের দায়ের করা অভিযোগের মামলায় তাঁকে খোঁজা হচ্ছে বলে সিআইডি সূত্রে জানানো হয়েছে।

https://durgapur24x7.com/cid-arrested-a-businessman-from-ukhra-in-coal-scam-case/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: