স্বাধীনতা দিবসে দুই করোনা যোদ্ধাকে সম্মানিত করল ডাঃ বিসি রায় গ্রুপ অফ ইনস্টিটিউশন

দুর্গাপুরের ডঃ বিসি রায় গ্রুপ অফ ইনস্টিটিউশনের পক্ষ থেকে শনিবার ৭৪ তম স্বাধীনতা দিবসে শহরের দুই করোনা যোদ্ধাকে সম্মানিত করা হয়।

মিশন হাসপাতালের কার্ডিয়াক সার্জেন ডাঃ সুজয় চ্যাটার্জী। রোগীদের চিকিতসা করতে করতে এক সময় করোনায় আক্রান্ত হয়ে পড়েন। আক্রান্ত হন তাঁর স্ত্রীও। চিকিতসার পরে সুস্থ হয়ে উঠে ফের উদ্যোমের সঙ্গে রোগী দেখতে শুরু করেছেন সুজয়বাবু।   নিউ টাউনশিপ থানার ওসি বিজন সমাদ্দার। লকডাউনের শুরুর দিন থেকে করোনা আক্রান্তের সম্ভাবনাকে অগ্রাহ্য করে সাধারণ মানুষকে সচেতন করার কাজ করে চলেছেন।

দেখুন ভিডিও

pix of college authority is honoring corona warriors
কলেজের সম্পাদক করোনা যোদ্ধাকে সম্মানিত করছেন

শনিবার স্বাধীনতা দিবসে এই দুজনকে সম্মানিত করেন কলেজ কর্তৃপক্ষ। এদিন ডাঃ বিসি রায় ইঞ্জিনিয়ারিং কলেজ ও অ্যাকাডেমি অফ প্রফেশন্যাল কোর্সেস এর ভবন চত্বরে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করেন ইঞ্জিনিয়ারিং কলেজের ডিরেক্টর পীযূষ পাল রায় ও অ্যাকাডেমি অফ প্রফেশন্যাল কোর্সেস এর অধ্যক্ষ সৌরভ দত্ত। এরপর কলেজের সাধারণ সম্পাদক তরুণ ভট্টাচার্য বিজনবাবুকে উত্তরীয় পরিয়ে সম্মানিত করেন।

অন্যদিকে বিধাননগরে ডঃ বিসি রায় কলেজ অফ ফার্মেসি এবং ডঃ বিসি রায় পলিটেকনিক কলেজ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করেন ফার্মেসি কলেজের ডিরেক্টর সুব্রত চক্রবর্তী। উপস্থিত ছিলেন ফার্মেসি কলেজের অধ্যক্ষ শুভব্রত রায় ও পলিটেকনিক কলেজের অধ্যক্ষ অরিন্দম চক্রবর্তী। চিকিতসক সুজয়বাবুকে উত্তরীয় পরিয়ে সম্মানিত করেন তরুণবাবু। তিনি বলেন, করোনার বিরুদ্ধে লড়াইয়ে সুজয়বাবু এবং বিজনবাবু সামনে থেকে নেতৃত্ব দিয়ে চলেছেন।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: