জিতেন্দ্র তিওয়ারির গোপনীয় চিঠি কে, কোন উদ্দেশ্যে বিজেপির হাতে তুলে দিলেন?

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

আসানসোলঃ তিনি ভাঙলেন। তবে মচকালেন না। তাঁর গোপনীয় চিঠি দলেরই কেউ প্রকাশ করেছেন। বিজেপির হাতে অস্ত্র তুলে দিয়েছেন। সোমবার দুপুরে সংবাদমাধ্যমকে এমনটাই জানালেন জিতেন্দ্র তিওয়ারি।

আসানসোলের বঞ্চনার পিছনে রাজনীতি এবং রাজ্য সরকারের অবহেলাকেই দায়ী করে রবিবার পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে চিঠি দেন আসানসোলের প্রাক্তন মেয়র তথা পুরসভার বর্তমান বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। সোমবার সকালে সেই চিঠির ছবি দিয়ে টুইট করে কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় লেখেন, তিনি এতদিন ধরে এই কথাই বলে এসেছেন। তখন বলা হয়েছে তিনি রাজনীতি করছেন। যাক এতদিনে জিতেন্দ্র তিওয়ারি সত্যি কথা বললেন!

এদিন দুপুরে এ বিষয়ে সংবাদমাধ্যমকে বলেন, আমি আমার দলের মন্ত্রীকে গোপনীয় একটা চিঠি দিলাম। আমি তো সংবাদমাধ্যমেও বলিনি, বিজেপি-কংগ্রেস-সিপিএমকেও বলিনি। জেনে বুঝে আমাদের দলের লোকেরাই যদি বিজেপির হাতে একটা অস্ত্র তুলে দেয় তো কি করব! কে মাঝে আছে আমি জানি না। তবে এটা ঠিক হয়নি। কেউ যদি মনে করে থাকেন, তিনি থাকবেন আর বাকি সবাইকে বের করে দেবেন! কিছু বলার নেই।

তিনি আরও বলেন, আসানসোলের উন্নয়নের বাকি কাজ অর্থের অভাবে হচ্ছে না। টাকা রাজ্য থেকে আসবে নাকি কেন্দ্র থেকে আসবে তা আমি জানি না। আসানসোলের মানুষ টাকা চাইছেন। পুরসভা টাকা চাইছে। অথচ কেন্দ্র টাকা দেয় আর রাজ্য না নেয়, তাহলে সেটা তো রাজনীতি ছাড়া আর কি!

বিজেপি তাঁর এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছে। এ প্রসঙ্গে জিতেন্দ্র তিওয়ারি বলেন, বিজেপি যদি সত্যিই আসানসোলের ভালো চায় তাহলে ববিদার (ফিরহাদ হাকিম) সঙ্গে কথা বলে টাকা দেওয়ার ব্যবস্থা করুক। প্রসঙ্গত, ইতিমধ্যেই ফিরহাদ হাকিম ফোন করেছেন জিতেন্দ্র তিওয়ারিকে। বৈঠকের আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

(খবর ভালো লাগলে শেয়ার করবেন)

https://durgapur24x7.com/asansol-is-deprived-for-political-reason-alleged-jitendra-tiwari-agains-state-government/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: