১৩৬ টি বেলুন উড়িয়ে কংগ্রেসের ১৩৬ তম প্রতিষ্ঠা দিবস পালন দুর্গাপুরে

pix of mamc modern high school advt

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুরঃ প্রদেশ কংগ্রেস সদস্য তরুণ রায়ের উদ্যোগে দুর্গাপুরে কংগ্রেসের ১৩৬ তম প্রতিষ্ঠা দিবস পালিত হয় বেলুন ও পায়রা উড়িয়ে।

কংগ্রেসের দলীয় পতাকা উত্তোলন করা হয় শুরুতেই। এরপর ১৩৬ টি বেলুন উড়িয়ে অনুষ্ঠানের সূচনা হয়। পায়রা ওড়ানো হয় শান্তির প্রতীক হিসাবে। প্রয়াত রাজ্য সভাপতি সোমেন মিত্রকে শ্রদ্ধ জানাতে মঞ্চের নামকরণ করা হয় তাঁর নামে।

এদিনের অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয় আসানসোল-দুর্গাপুর শিল্পাঞ্চলের সাহিত্যিক ফনী পাল, রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত প্রবীণ শিক্ষক সুশীল ভট্টাচার্যকে। আদিবাসী নৃত্য ও বাদ্যযন্ত্রের মাধ্যমে তাঁদের স্বাগত জানানো হয়। উপস্থিত ছিলেন রাজ্য আইএনটিইউসির সম্পাদক উমাপদ দাস, জেলা আইএনটিইউসি সভাপতি বিকাশ ঘটক, জেলা কংগ্রেসের সোশাল মিডিয়া বিভাগের দায়িত্বপ্রাপ্ত সৌম্যদীপ্ত রায় সহ অন্যান্যরা।

তরুণ রায় তাঁর বক্তব্যে বলেন, ‘‘সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ছে বহুত্ববাদে বিশ্বাসী কংগ্রেস। রাজ্যে বামেদের সঙ্গে কংগ্রেসের জোট বিজেপিকে রুখে দেবে। অধীর চৌধুরী হবেন রাজ্যের মুখ্যমন্ত্রী।’’ অনুষ্ঠান শেষে দুস্থদের হাতে শীতবস্ত্র তুলে দেন তিনি।’’

https://durgapur24x7.com/congress-136th-anniversary-celebration-in-durgapur-by-debesh-chakraborty/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: