জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে দেখা করলেন দুর্গাপুরের তৃণমূল নেতার ছেলে, বিজেপিতে যোগ নিয়ে জল্পনা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২০ মার্চ ২০২১: জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে দেখা করলেন দুর্গাপুরের তৃণমূল নেতা প্রভাত চ্যাটার্জীর ছেলে পার্থ। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় (ছবির সত্যতা দুর্গাপুর দর্পণ যাচাই করেনি) ঘুরে বে‌ড়াচ্ছে। তাঁর বিজেপিতে যোগ নিয়ে জল্পনা শুরু হয়েছে। একই সঙ্গে প্রভাতবাবুর বিরুদ্ধেও ক্ষোভ উগড়ে দিচ্ছেন কেউ কেউ। তলায় তলায় তিনিও বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন বলে দাবি করা হচ্ছে। যদিও প্রভাতবাবু এসব দাবি ও অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়েছেন।

জিতেন্দ্র তিওয়ারি তৃণমূলের জেলা সভাপতি থাকার সময় প্রভাতবাবুর সঙ্গে বরাবর সুসম্পর্ক ছিল। তিনি বহুবার প্রভাতবাবুর বাড়িতে এসেছেন। লকডাউনে প্রভাতবাবু কমিউনিটি কিচেন চালু করেছিলেন। সেই কিচেনের উদ্বোধন হয়েছিল জিতেন্দ্র তিওয়ারির হাত ধরেই। সম্প্রতি জিতেন্দ্র বিজেপিতে যোগ দেওয়ার পরে বদলে গিয়েছে পরিস্থিতি।

প্রভাতবাবুর ছেলে পার্থ অ্যালয় স্টিল প্ল্যান্টে চাকরি করেন। তিনি তৃণমূলের কোনও পদাধিকারী নন। তবে আইএনটিটিইউসি কর্মী হিসাবে কারখানায় পরিচিত। জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় স্বাভাবিক ভাবেই বিব্রত প্রভাতবাবু। তিনি জানান, পার্থ তাঁর বড় ছেলে। সে আলাদা থাকে। তার ব্যাপারে তিনি কিছু বলতে পারবেন না। তবে প্রভাতবাবু আমৃত্যু তৃণমূলনেত্রীর সঙ্গেই থাকবেন বলে এদিন জানিয়েছেন। অন্যদিকে জিতেন্দ্র তিওয়ারি সংবাদমাধ্যমকে বলেন, “প্রভাতদা আমার বড় দাদার মতো। তাই তাঁর ছেলে আমার সঙ্গে দেখা করতে আসতেই পারে। এটা পারিবারিক ব্যাপার।”

আরও পড়ুন- জিতেন্দ্র প্রার্থী হওয়ায় পাণ্ডবেশ্বরে কি ‘ওয়াকওভার’ পেয়ে গেল তৃণমূল?

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: