কাউন্টিং এজেন্টদের Rapid Antigen টেস্ট করা হবে শুক্রবার

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৯ এপ্রিল ২০২১: শুক্রবার  বিভিন্ন রাজনৈতিক দলের কাউন্টিং এজেন্টদের কোভিড টেস্ট করাবে জেলা প্রশাসন। নির্বাচন কমিশনের নির্দেশে এবার কাউন্টিং সেন্টারের ভিতরে ঢুকতে গেলে হয় কোভিড নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে তা না হলে ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়া হয়েছে সেই প্রমাণ দেখাতে হবে। তাই এই উদ্যোগ।

জেলার নয়টি কেন্দ্রের জন্য নয় জায়গায় Rapid Antigen টেস্টের ব্যবস্থা করা হয়েছে। দুর্গাপুর পূর্ব কেন্দ্রের জন্য সিটি সেন্টারের সৃজনীতে এবং দুর্গাপুর পশ্চিমের জন্য সিধু কানু স্টেডিয়ামে টেস্টের ব্যবস্থা করা হয়েছে। ইতিমধ্যেই বিভিন্ন রাজনৈতিক দল প্রয়োজনের চেয়ে অনেক বেশি সংখ্যায় কাউন্টিং এজেন্টের তালিকা তৈরি করেছে। কারওর রিপোর্ট পজিটিভ এলে অন্যজনকে সেই জায়গায় রাখা হবে।

তবে Rapid Antigen এর পরিবর্তে  RT-PCR টেস্টের ব্যবস্থা করা হলে আরও নিশ্চিতভাবে জানা সম্ভব হতো বলে দাবি করেছে বিভিন্ন রাজনৈতিক দল। একই সঙ্গে তাঁদের প্রশ্ন, ভিতরে স্ট্রং রুম পাহারার দায়িত্বে থাকা বা কাউন্টিংয়ের দিন কাউন্টিং সেন্টারের ভিতরে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদেরও টেস্ট করা দরকার। তা না হলে তাঁদের থেকেও কাউন্টিং এজেন্টদের মধ্যে করোনার সংক্রমণ ঘটতে পারে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: