দামোদরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী দুর্গাপুরের দম্পতি

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।
দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ মঙ্গলবার সন্ধ্যায় দামোদর থেকে এক দম্পতির দেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত সৌরভ মুখোপাধ্যায় (২৪) ও রুম্পা সাহ ২৩) থাকতেন ডিএসপি টাউনশিপের বি-জোনের ডেভিড হেয়ার সংলগ্ন গান্ধীনগর বস্তি এলাকায়। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন, স্কুটিতে চড়ে দু’জনে আসেন। এরপর দু’জনে জলে ঝাঁপ দেন এবং তলিয়ে যান।

তাঁরা দু’জনেই বামুনাড়ার একটি বেসরকারি হাসপাতালের কর্মী ছিলেন। নৌকা নামিয়ে তল্লাশি চালিয়ে ঘন্টা দুয়েক পরে তাঁদের দেহ উদ্ধার করতে পারে পুলিশ। দেহদুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পেলে তাঁরা আত্মঘাতী হয়েছেন কি না নিশ্চিত হওয়া যাবে।

পাড়ার বাসিন্দারা জানিয়েছেন, বছর তিনেক আগে তাঁদের বিয়ে হয়। ছোট থেকেই তাঁরা একে অপরের পরিচিত ছিলেন। বড় হয়ে ঘনিষ্ঠতা তৈরি হয়। তবে বিয়ের পরে মাঝে মাঝেই অশান্তি হত। একবার ছাড়াছাড়িও হয়ে যায়। পরে আবার তাঁরা একসঙ্গে থাকতে শুরু করেন। পরিবারের লোকজনের সঙ্গে সমস্যা হওয়ায় তাঁরা আলাদা ঘর ভাড়া নিয়ে থাকতেন। কেন ওই দম্পতি আত্মঘাতী হয়েছেন তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন- প্রথম বিবাহ বার্ষিকী উপলক্ষে রক্তদান

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: