সদ্য প্রয়াত সাধারণ সম্পাদক রঞ্জন দাশগুপ্তের স্মরণে ভারতীয় গণনাট্য সংঘের অনুষ্ঠান

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ ভারতীয় গণনাট্য সংঘ, দুর্গাপুর ইস্পাত শাখার উদ্যোগে ৩০ জানুয়ারি সদ্য প্রয়াত সংগঠনের সাধারণ সম্পাদক কবি রঞ্জন দাশগুপ্তের স্মরণে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ডিএসপি টাউনশিপের বিটি রণদিভে স্মৃতি ভবনে আয়োজিত মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে স্মরণ করা হয় কবিকে।

কবি রঞ্জন দাশগুপ্তের প্রতিকৃতিতে মাল্যদান করেন গণনাট্য সংঘের পশ্চিম বর্ধমান জেলা সম্পাদক  অভিজিৎ মিত্র, সঙ্গীত শিল্পী বুদ্ধদেব সেন, প্রগতিশীল সাংস্কৃতিক আন্দোলনের নেতা সলিল দাশগুপ্ত সহ বিভিন্ন গণ সংগঠন ও সাংস্কৃতিক সংস্থার প্রতিনিধিরা।

অনুষ্ঠানে রবীন্দ্রসঙ্গীত পরিবেশন করেন শিল্পী ঋতুকণা ভৌমিক, সৌমি বন্দ্যোপাধ্যায়, পূর্ণিমা ঘোষ। কবিতা ও গানের সমন্বয়ে আলেখ্য পরিবেশিত হয়। অংশগ্রহণ করেন স্বাগতা চৌধুরী, সুজিত চৌধুরী। আবৃত্তি পরিবেশনে ছিলেন শ্যামল বন্দ্যোপাধ্যায় ও অন্যান্যেরা।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন নৃত্যায়নের শিল্পীবৃন্দ। প্রয়াত কবি সম্পর্কে স্মৃতিচারণ ও প্রগতিশীল সাংস্কৃতিক আন্দোলনে তাঁর ভূমিকা ও অবদান সম্পর্কে বক্তব্য রাখেন অভিজিৎ মিত্র, সলিল দাশগুপ্ত, নীলকন্ঠ চট্টোপাধ্যায়, সীমান্ত তরফদার। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন আশীষতরু চক্রবর্তী।

https://durgapur24x7.com/43rd-anniversary-of-durgapur-ramyabina-in-deshbandhu-bhaban/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: